ঢাকা, বাংলাদেশ   সোমবার ২৭ মার্চ ২০২৩, ১২ চৈত্র ১৪২৯

শো-স্টপার হলেন নোবেল-মৌ

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২৩:৪৯, ৯ মার্চ ২০২৩

শো-স্টপার হলেন নোবেল-মৌ

.

বাংলাদেশের মডেলিং জগতের সেরা জুটি আদিল হোসেন নোবেল সাদিয়া ইসলাম মৌ। নোবেল-মৌ দীর্ঘদিন পর কোনো ফ্যাশন শোতে শো-স্টপার হিসেবে হেঁটেছেন। সম্প্রতি রাজধানীর একটি ক্লাবে অনুষ্ঠিত হওয়া ফ্যাশন শোতে নোবেল মৌ শো-স্টপার হিসেবে হেঁটেছেন। আদিল হোসেন নোবেল বলেন, অনেকদিন পর, হিসেব করে বলতে গেলে খুব সম্ভবত এক যুগ পর আমি আর মৌ শো-স্টপার হিসেবে কোনো অনুষ্ঠানে হেঁটেছি। আমার কাছে আসলে ভীষণ ভালো লেগেছে। কারণ শো-স্টপার হিসেবে হাঁটা বেশ সম্মানের।

যারা এই অনুষ্ঠানের আয়োজক ছিলেন তাদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা, ভালোবাসা। একটি চমৎকার অনুষ্ঠান ছিল। আমাকে এবং মৌকে এই অনুষ্ঠানের সঙ্গে সম্পৃক্ত রাখার জন্য বিশেষ ধন্যবাদ। নোবেল মৌ মূলত বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেই জনপ্রিয় জুটি হয়েছেন। এছাড়াও তারা দুজন বেশ কিছু ভালো ভালো গল্পের নাটকেও অভিনয় করেছেন। তাদের দুজনের অভিনীত উল্লেখযোগ্য নাটকের মধ্যে রয়েছেকুসুম কাঁটা, ‘হাইওয়ে, ‘লাভ ফাইনালি, ‘ধ্রুবতারা, ‘প্রিয়তমা ইত্যাদি। তাদের করা সবগুলো বিজ্ঞাপনই দর্শকের কাছে দারুণ সাড়া ফেলেছে। এদিকে নোবেল রবিতে একটি উচ্চপদস্থ পদে কর্মরত আছেন। চাকরির কারণেই মূলত নিয়মিত অভিনয়ে বা বিজ্ঞাপনে তাকে দেখা যায় না।

তবে তিনি জানান গল্প এবং চরিত্র ভালো লাগলে তিনি কাজ করতে আগ্রহী। কারণ চাকরি করেও মিডিয়াই কাজ করে তিনি জনপ্রিয় হয়ে উঠেছেন। তাই মিডিয়ার প্রতি রয়েছে তার ভীষণ কৃতজ্ঞতাবোধ এবং শ্রদ্ধা ভালোবাসা। নোবেল মাঝে মাঝে গানও করেন। তার খুব কাছের যারা তারা বিষয়টি দারুণ উপভোগ করেন।