ঢাকা, বাংলাদেশ   সোমবার ০৫ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রাহায়ণ ১৪২৯

monarchmart
monarchmart

সম্মাননা পেলেন পূর্ণিমা

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২১:৩০, ২০ নভেম্বর ২০২২

সম্মাননা পেলেন পূর্ণিমা

.

কাজী হায়াৎ পরিচালিত ‘ওরা আমাকে ভালো হতে দিলো না’ সিনেমায় প্রথমবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হয়েছিলেন পূর্ণিমা। গেল কয়েকবছর ধরে উপস্থাপনাতেও পূর্ণিমা বেশ প্রশংসা কুঁড়িয়েছেন। এবার ‘দীপ্ত টিভি সম্মাননা ২০২২’-এ পূর্ণিমা শ্রেষ্ঠ উপস্থাপক হিসেবে সম্মাননা লাভ করেন। এবারই প্রথম তিনি উপস্থাপনার জন্য কোনো স্বীকৃতিতে ভূষিত হলেন। পূর্ণিমা বলেন, অভিনয়ের পাশাপাশি যখন আমি উপস্থাপনা শুরু করি ঠিত তখন থেকেই আমার ভক্ত দর্শক আমাকে অনুপ্রেরণা দিয়ে আসছে।

যদি অনুপ্রাণিত না হতাম তাহলে হয়ত সামনের দিকে এগিয়ে যাবার সাহস পেতাম না। দর্শকের এই যে ভালোবাসা, অনুপ্রেরণা দেয়া আমাকে সামনের দিকে এগিয়ে যেতে আরও ভালো করতে সাহস যুগিয়েছে। একজন উপস্থাপিকা হিসেবে আমাকে সম্মানিত করা দীপ্ত টিভি কর্তৃপক্ষসহ এর সঙ্গে সংশ্লিষ্ট সকলের প্রতি আমার আন্তরিক কৃতজ্ঞতা। সেইসঙ্গে আমার সকল ভক্ত দর্শকের প্রতিও আন্তরিক কৃতজ্ঞতা, ভালোবাসা। কারণ তারা আমাকে সবসময় অনুপ্রেরণা দিয়ে পাশে ছিলেন বলেই উপস্থাপনা এগিয়ে যেতে পেরেছি।
এই সম্মাননা নতুন করে এগিয়ে যাবার অনুপ্রেরণা দিলো। এদিকে পূর্ণিমা কিছুদিন আগে ছটকু আহমেদের পরিচালনায় সরকারি অনুদানের সিনেমা ‘আহারে জীবন’র কাজ শুরু করেছেন। এতে তার বিপরীতে আছেন ফেরদৌস। আর মুক্তির অপেক্ষায় রয়েছে নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘গাঙচিল’ ও ‘জ্যাম’ সিনেমা দুটি। এছাড়া আপাতত আর নতুন কোনো সিনেমাতে কাজ করছেন না পূর্ণিমা।

 

monarchmart
monarchmart