ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ০৬ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রাহায়ণ ১৪২৯

monarchmart
monarchmart

মিয়া খলিফার অফ হোয়াইট, পোস্ট করলেন নতুন ছবি

প্রকাশিত: ২০:০৮, ১ অক্টোবর ২০২২

মিয়া খলিফার অফ হোয়াইট, পোস্ট করলেন নতুন ছবি

মিয়া খলিফা

নাম নিয়ে আলোচিত ও সমালোচিত লেবাননের তরুণী মিয়া খলিফা। তিনি সাবেক পর্ন তারকা। মাত্র দুই বছরের পর্ন ক্যারিয়ারে পর্নহাবের শীর্ষ তারকার খাতায় নাম লেখান এই তরুণী। এবার তিনি নতুন করে আলো ছড়ালেন ভক্তদের হৃদয়ে।

সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে শুক্রবার নতুন কিছু ছবি পোস্ট করেছেন মিয়া খলিফা। আর তাতে ক্যাপশনে লিখেছেন, অফ হোয়াইট। পোস্টে বিভিন্ন ধরণের মন্তব্য করেছেন অনুরাগিরা। 

পোস্ট করা ছবিতে দেখা যায়, একটি গাড়িতে অফ হোয়াইট পোশাক পরে বিভিন্ন পোজ দিচ্ছেন মিয়া খলিফা। ছবিতে তাকে খবই আবেদনময়ী লাগছে। 

খলিফা ২০০০ সালে মার্কিন যুক্তরাষ্ট্রে স্থানান্তরিত হন। অক্টোবর ২০১৪ সালে তিনি পর্নোগ্রাফি চলচ্চিত্রে অভিনয় শুরু করেন এবং ডিসেম্বরে পর্নহাব ওয়েবসাইট তালিকায় শীর্ষ স্থানে অবস্থান নেন। তার পেশা নির্বাচন মধ্যপ্রাচ্যে বিতর্কের বিষয় হয়েছিল। বর্তমানে তিনি ক্রীড়া ভাষ্যকার হিসেবে কাজ করছেন।

২০২১ সালে প্রেমিক রবার্ট স্যান্ডবার্গের সঙ্গে আংটিবদল করেন মিয়া খলিফা। শিকাগোতে এই লেবানীয়-মার্কিন ক্রীড়া শো সঞ্চালক ও সাবেক পর্নস্টারকে প্রস্তাব দেন সুইডেনের রন্ধনশিল্পী রবার্ট। 

১০ বছর বয়সে দক্ষিণ লেবাননের দ্বন্দ্বের জোরে জানুয়ারি ২০০১ সালে পরিবারের সঙ্গে মার্কিন যুক্তরাষ্ট্রে স্থানান্তরিত হন। তার পরিবার ছিল ক্যাথলিক এবং তিনি সেই ধর্মের অধীনে অত্যন্ত রক্ষণশীল পরিবারে বেড়ে উঠলেও পরবর্তীতে তার অনুশীলন করেননি।

এমএইচ

monarchmart
monarchmart