ঢাকা, বাংলাদেশ   রোববার ২১ জুলাই ২০২৪, ৬ শ্রাবণ ১৪৩১

রাজকে এখনও ভালোবাসেন পরীমণি!

প্রকাশিত: ১৫:৪৯, ২১ জুন ২০২৪

রাজকে এখনও ভালোবাসেন পরীমণি!

রাজ-পরীমণি

ভালোবেসে চিত্রনায়ক শরিফুল রাজকে বিয়ে করেছিলেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমণি। বিয়ের এক বছরের মাথায় মা হয়েছিলেন অভিনেত্রী। কিন্তু নায়কের সঙ্গে সংসার সুখের হয়নি পরীর। 

মাত্র দুই বছরের ব্যবধানেই ভেঙে যায় তারকা দম্পতির সংসার। এরপর থেকেই প্রাক্তন স্বামী শরিফুল রাজের নামেও যেন আপত্তি এই অভিনেত্রীর। কখনো এমনটাও বলেছেন, রাজ মরে গেলেও তাকে দেখতে যাবেন না। 

তবে সম্প্রতি ঈদ পরবর্তী এক অনুষ্ঠানে দেখা মিলল ভিন্ন চিত্র। যেখানে প্রাক্তন স্বামীর সঙ্গে কাটানো কিছু মুহূর্তের ভিডিও দেখে আবেগপ্রবণ হয়ে পড়েন পরী। একপর্যায়ে টিভি অনুষ্ঠানেই কেঁদে ফেলেন তিনি। 

মূলত, ঈদুল আজহা উপলক্ষে দেশের একটি বেসরকারি টিভি অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন পরীমণি। বছরখানেক আগেও একই অনুষ্ঠানে হাজির হয়েছিলেন তিনি। তখন তার সঙ্গে ছিলেন স্বামী শরিফুল রাজ। শুধু তাই নয়, সে সময় অন্তঃসত্ত্বা ছিলেন অভিনেত্রী। 

পরীমণি-শরিফুল রাজের পুরোনো সেই ভিডিওর কিছু অংশ আবারও অনুষ্ঠানে দেখানো হয়। সেই ভিডিও দেখেই কেঁদে ফেলেন পরী। চোখের জল মুছে নিজেকে কিছুটা সামলে নেন অভিনেত্রী। 

এরপর বলেন, ‘এটা আমার জীবনের মিষ্টি কিছু মুহূর্তের একটি। যদি জীবনের তিনটি সেরা পার্ট বাছাই করতে বলা হয়, তার মধ্যে এই জার্নি একটি। সত্যি বলতে, রাজের সঙ্গে ওই সময়গুলো আমার স্বপ্নের মতো কেটেছে। ওই মানুষটা (রাজ) আমার কাছে ফেরেশতা সমান। এখনকার মানুষটির (রাজ) সঙ্গে মেলালে হবে না কিন্তু! কারণ ওই মানুষটার সঙ্গে বর্তমান মানুষটার মিল নেই। তারা আলাদা।’

তৃতীয় কোনো ব্যক্তির কারণে রাজের সঙ্গে সম্পর্কে ভাঙন ধরেছিল কি না? জবাবে পরীমণি বলেন, ‘সেটা আমি জানি না। আর এটা নিয়ে বলতে গেলে আবার সালিশ-বিচার হয়ে যাবে। সুতরাং এটা নিয়ে আর কথা বলতে চাই না।’

আমাকে যদি বলা হয়, জীবনের কোন মুহূর্তটা মমি করে রাখতে চান, তাহলে বলব— আমার গর্ভকালীন সময়টা। শুধু গর্ভকালীন নয়, এই মানুষটার (রাজ) সঙ্গে কাটানো সময়টাও- যোগ করেন পরীমণি।

উল্লেখ্য, ২০২১ সালে ১৭ অক্টোবর পরীমণিকে বিয়ে করেন চিত্রনায়ক শরিফুল রাজ। বিয়েতে দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। পরের বছরেই তাদের সংসারে একটি পুত্র সন্তানের জন্ম নেয়। যার নাম রাখা হয় পূণ্য। তবে হঠাৎই ভক্তদের চমকে দিয়ে ২০২৩ সালের সেপ্টেম্বরে বিচ্ছেদের পথে হাঁটে এই দম্পতি। 

বারাত

×