ঢাকা, বাংলাদেশ   বুধবার ২৪ জুলাই ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১

বয়কটের প্রভাব নেই, ২৪ ঘণ্টায় ‘ফিমেল ৪’ এর রেকর্ড

প্রকাশিত: ১৫:৪২, ১৯ জুন ২০২৪

বয়কটের প্রভাব নেই, ২৪ ঘণ্টায় ‘ফিমেল ৪’ এর রেকর্ড

‘ফিমেল ৪’

কোমল পানীয় কোকাকোলার বিজ্ঞাপন নিয়ে যখন নেটদুনিয়ায় ঝড়, ঠিক সে সময়ই সোমবার (১৭ জুন) সন্ধ্যায় মুক্তি পেয়েছে কাজল আরেফিন অমি নির্মিত নতুন ওয়েব কনটেন্ট ‘ফিমেল ৪’। ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গতে মুক্তির পরই মাত্র ২৪ ঘণ্টায় এটি গড়েছে নতুন ইতিহাস।

এ উপলক্ষে মঙ্গলবার (১৮ জুন) রাতে এক ফেসবুক লাইভের আয়োজন করে বঙ্গ।

সেখানে প্রযোজক মুশফিকুর রহমান বলেন, প্রথমেই আমরা দর্শকদেরকে ধন্যবাদ জানাতে চাই। কারণ, আপনারা আবারও প্রমাণ করলেন ভালো কন্টেন্ট টাকা দিয়ে দেখতে আপত্তি নেই। আপনাদের এমন রেসপন্সে আমরা অভিভূত, আমরা আনন্দিত।

তিনি আরও বলেন, অমির সঙ্গে যে কাজগুলো হয়েছে, একটা আরেকটার রেকর্ড ভেঙেছে। ব্যতিক্রম হয়নি এবারও। ‘ফিমেল ৪’ মুক্তির ২৪ ঘণ্টায় ২ লাখেরও বেশি পেইড দর্শক কন্টেন্টটি ১.৫ কোটি মিনিট দেখেছেন। শুধু বাংলাদেশ নয়, ১০০টিরও বেশি দেশ থেকে এটি দেখা হয়েছে।

রেকর্ড ভাঙা প্রসঙ্গে মুশফিকুর রহমান বলেন, প্রথম ২৪ ঘণ্টায় ‘অসময়’-এর দ্বিগুণ এবং ‘হোটেল রিল্যাক্স’-এর চারগুণ TVOD দর্শক এনেছে ‘ফিমেল ৪’। এটা সত্যিই অনেক ভালো সংবাদ। ধন্যবাদ দর্শকদেরকে, ধন্যবাদ কাজল আরেফিন অমিকে।

নির্মাতা কাজল আরেফিন অমি বলেন, আসলে প্রতিবার যখন আমার কন্টেন্ট বের হয় তখন আমি একটু চিন্তিত থাকি। তবে এবার একটু বেশিই চিন্তিত ছিলাম। কিন্তু একটা বিশ্বাস ছিল সবার শ্রমে নির্মিত কন্টেন্টটি দর্শকদের ভালো লাগবে। সেটাই হলো, আলহামদুলিল্লাহ। রিলিজের পর থেকেই ফেসবুকের ম্যাসেঞ্জার, হোয়াটসঅ্যাপ কিংবা ফোনকলে প্রচুর মানুষের মন্তব্য পাচ্ছি। তাদের অধিকাংশেরই মন্তব্য, কন্টেন্টটি দেখার পর ঈদটা পরিপূর্ণ লাগছে।

প্রসঙ্গত, ‘ফিমেল ৪’র বিভিন্ন চরিত্রে জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, শরাফ আহমেদ জীবন, পাভেল, শিমুল, সুমন পাটোয়ারি, শিবলু মৃধা, ইরেশ যাকের, নীলাঞ্জনা নীলা প্রমুখ অভিনয় করেছেন।

এবি 

×