ঢাকা, বাংলাদেশ   সোমবার ২২ জুলাই ২০২৪, ৭ শ্রাবণ ১৪৩১

শিক্ষাপ্রতিষ্ঠানে প্রবেশের অনুমতিই পেল না সানি লিওন

প্রকাশিত: ২০:৫৯, ১৫ জুন ২০২৪

শিক্ষাপ্রতিষ্ঠানে প্রবেশের অনুমতিই পেল না সানি লিওন

সানি লিওন।

বলিউড অভিনেত্রী সানি লিওন। আগামী ৫ জুলাই বিশ্ববিদ্যালয়ে একটি ইভেন্টের আয়োজন ছিল। কিন্তু বিশ্ববিদ্যালয় উপাচার্যের অনুমতি না মেলায় সানি লিওনের পারফর্ম করার সুযোগ হচ্ছে না। 

জানা যায়, ভারতের তিরুবনন্তপুরমের ইউনিভার্সিটি অফ ইঞ্জিনিয়ারিং ক্যাম্পাসে অনুষ্ঠানের আয়োজন ছিল। তবে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মোহন কুন্নুম্মলের আপত্তিতে প্রোগ্রাম তালিকা থেকে সানি লিওনের শো বাদ দেওয়া হয়েছে। 

প্রশ্ন উঠেছে, তাহলে কি অন্ধকার অতীতের জন্যই বাদ পড়লেন সানি লিওন? বিশ্ববিদ্যালয় সূত্র জানিয়েছে, তেমনটা নয়। গত বছরের নভেম্বরে কেরালার এনার্কুলাম জেলার কোচিন ইউনিভার্সিটি অফ সায়েন্স অ্যান্ড টেকনোলজির বার্ষিক কনসার্টে পদদলিত হয়ে মারা যান চারজন ছাত্র। আহত হন ৬০ জনেরও বেশি। সেদিন বিশ্ববিদ্যালয়ে নিকিতা গান্ধীর কনসার্ট ছিল। তার গান শুনতে গিয়েই ভিড়ের সৃষ্টি হয়। 

আয়োজকদের সঠিক ব্যবস্থা না থাকায় বেপরোয়াভাবে অনেকেই কনসার্টে ঢুকে পড়েন। ফলে প্রয়োজনের অতিরিক্ত ভিড় জমায় এবং পদদলিত হয়ে কয়েকজনের প্রাণ যায়। সে কথা বিবেচনায় রেখেই সানি লিওনের শো বাতিল করেছে কেরালা বিশ্ববিদ্যালয়। 

প্রতিবেদন অনুসারে, ‘কেরালা বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর ড. মোহনন কুন্নুম্মল, সানি লিওনের পারফরম্যান্স প্রোগ্রামের তালিকা থেকে বাদ দেওয়ার জন্য রেজিস্ট্রারকে নির্দেশ দিয়েছেন।’

উপাচার্য বলেছেন, কোনো অবস্থাতেই ইউনিয়নের নামে ক্যাম্পাসে বা ক্যাম্পাসের বাইরে এই ধরনের নাচ-গানের অনুষ্ঠান করা যাবে না। 

সানি লিওনকে খুব শীঘ্রই দেখা যাবে মালায়লাম সিনেমাতে। ছবিটি পরিচালনা করেছেন পাম্পালি। সবশেষ অনুরাগ কাশ্যপের ‘কেনেডি’তে অভিনয় করেছেন এই অভিনেত্রী। 

 

এম হাসান

×