ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৫ জুলাই ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১

এবারের শিল্পী চন্দন সিনহা

আবার ‘ইমরান শো’

প্রকাশিত: ২২:১৫, ১৩ জুন ২০২৪

এবারের শিল্পী চন্দন সিনহা

কবির বকুল, চন্দন সিনহা, কনা ও ইমরান

গত ঈদুল ফিতরের অনুষ্ঠানমালায় এটিএন বাংলায় প্রচারিত হয়েছিল সংগীতশিল্পী চন্দন সিনহা ও গীতিকার কবির বকুল জুটির গান নিয়ে বিশেষ মিউজিক্যাল ম্যাগাজিন ‘ইমরান শো’। অনুষ্ঠানটির মধ্য দিয়ে প্রথমবারের মতো উপস্থাপনা করেছিলেন সংগীতশিল্পী ইমরান মাহমুদুল।

ওই অনুষ্ঠানে কবির বকুলের লেখা ও চন্দন সিনহার গাওয়া ৭টি গান পরিবেশন করেন এই প্রজন্মের ১০ জন প্রতিষ্ঠিত শিল্পী। সে সময় অনুষ্ঠানটি ভীষণ প্রশংসিত হয়েছিল। আবার হতে যাচ্ছে ‘ইমরান শো’। তবে এবার একটু ভিন্নভাবে অনুষ্ঠানটি সাজানো হয়েছে। এবার চন্দন সিনহা তার গাওয়া ৬টি গান নিজেই পরিবেশন করবেন। একটি গানে চন্দনের সঙ্গে থাকছেন সংগীতশিল্পী কনা।

এবারও সবকটি গানের গীতিকার কবির বকুল। সম্প্রতি এফডিসিতে অনুষ্ঠানটি ধারণ করা হয়েছে। আবারও উপস্থাপনা নিয়ে ইমরান বলেন, গত ঈদে প্রথমবারের মতো এ অনুষ্ঠান করে বেশ প্রশংসা পেয়েছি। 
তাছাড়া আমার খুবই পছন্দের এই জুটির সঙ্গে চলচ্চিত্রে বেশকিছু কাজ করা হয়েছে, বোঝাপড়াও ভালো। তাই এবারও করলাম, অনেক ভালো লাগল। কবির বকুল বলেন, চন্দন সিনহা আমার বন্ধু ও প্রিয়শিল্পী।

তাই  ইমরানের আমাদের জুটি নিয়ে অনুষ্ঠান করার প্রস্তাব গ্রহণ করেছি এবং ভালো কিছু করার চেষ্টা করেছি। চন্দন সিনহা বলেন, নেপথ্যেই আমি স্বাচ্ছন্দ্য বোধ করি। বন্ধু বকুল ও ছোটভাই ইমরানের আহ্বানে অনুষ্ঠানটা করে ভালো লেগেছে। অনুষ্ঠানটি গ্রন্থনা, পরিকল্পনা ও পরিচালনা করেছেন কবির বকুল। ঈদুল আজহার অনুষ্ঠানমালায় ৪র্থদিন বৃহস্পতিবার রাত ১০টা ৩০ মিনিটে এটিএন বাংলায় প্রচারিত হবে।

×