ঢাকা, বাংলাদেশ   শনিবার ২২ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১

বলিউড নায়িকাদের বাচ্চাদের ছবি তুললেই মামলা!

প্রকাশিত: ১৫:৪৫, ১১ জুন ২০২৪

বলিউড নায়িকাদের বাচ্চাদের ছবি তুললেই মামলা!

আলিয়া ভাট, রানি মুখার্জি ও আনুশকা শর্মা

তারকারা নিজেদের সন্তানকে প্রথমেই ক্যামেরার সামনে আনতে চান না। সেখানে সবসময়ই উপস্থিত থাকেন পাপারাৎজিরা। তাই বলিউড তারকাদের জন্য বরাবরের মতোই একটা বিরক্তির বিষয় তারা।

কয়েকদিন আগে নবাগত সন্তানকে নিয়ে হাসপাতাল থেকে বাসায় ফিরছিলেন অভিনেতা অর্জুন কাপুর। তখন পাপারাৎজিদের উপস্থিতি টের পেয়ে কন্যা সন্তানকে চাদরে পেঁচিয়ে রাখতে দেখা যায় অভিনেতাকে।

মূলত নজর এড়াতে ক্যামেরার সামনে বাচ্চাদের ফেলতে চাননা অনেক বাবা-মা। কিন্তু সে উপায় কি আর হয়। এবার বাচ্চাদের ছবি তোলা নিয়ে পাপারাৎজিদের কঠোর হুঁশিয়ারি দিয়েছেন তিন বলিউড নায়িকা আলিয়া ভাট, রানি মুখার্জি ও আনুশকা শর্মা।

এই তিন নায়িকা তাদের সন্তানদের নিরাপত্তা রক্ষার স্বার্থে পাপারাৎজিদের বিরুদ্ধে রীতিমতো নিষেধাজ্ঞা জারি করেছেন। যে নিষেধাজ্ঞা অমান্য করলে মামলা করবে বলেও জানিয়েছেন তারা।

বিষয়টি নিয়ে এক পাপারাৎজি বলেন, রানি মুখার্জি আমাদের কড়া হুমকি দিয়েছেন। তিনি জানিয়েছেন, আমরা যদি নিজেদের সীমা অতিক্রম করে ফেলি, তাহলে আমাদের বিরুদ্ধে মামলা করবেন তিনি। 

সেদিক থেকে আনুশকা শর্মার অনুরোধ করার ধরন একেবারেই আলাদা। তিনি নিজের সন্তানের ছবি না তোলার জন্য অনুরোধ করেছেন সবাইকে। না শুনলে ব্যবস্থা নেবেন। 

অভিনেত্রী আলিয়া ভাটের মেয়ে রাহার জন্মের পর পরই কিছু পাপারাৎজি তার বাড়ির উল্টোদিকে থেকে লুকিয়ে ছবি তোলার চেষ্টা করে। এমন অবস্থা দেখে রীতিমতো রেগে গিয়েছিলেন আলিয়া। এতে প্রতিবাদও করেন বহু তারকা। 

জানা গেছে, সেই ঘটনার পর প্রায় ১০০ জন পাপারাৎজিকে নিজেদের বাড়িতে ডেকেছিলেন রণবীর-আলিয়া। তারা সকল পাপারাৎজিদের প্রতিশ্রুতি দিয়েছিলেন যে, সঠিক সময়ে তারা অবশ্যই মেয়েকে এনে ক্যামেরার সামনে পোজ দেবেন।

শিলা 

×