ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২১ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১

সোহিনীর বাড়িতে ঢুকে তাকে চিমটি কেটে এলো ইলেকট্রিশিয়ান

প্রকাশিত: ১৫:৪০, ২৪ মে ২০২৪

সোহিনীর বাড়িতে ঢুকে তাকে চিমটি কেটে এলো ইলেকট্রিশিয়ান

অভিনেত্রী সোহিনী সরকার

সোহিনী সরকার ভক্তদের মন কেড়ে নেন তার মুখের হাসি দিয়ে। কিন্তু এর পিছনেও আছে তিক্ত অভিজ্ঞতা। অভিনেত্রীদের হেনস্তার কথা শোনা যায় প্রায়ই। কিন্তু সোহিনী হেনস্তার শিকার হয়েছিল তার বাড়িতেই। 

অনেকেই অতীতের দুর্বিষহ অভিজ্ঞতার কথা সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছেন। হেনস্তার ঘটনা যে শুধু বিনোদনজগতে ঘটে এমনটা নয়, নিজের বাড়িতেও ঘটতে পারে। অভিনেত্রী সোহিনী সরকারকে একবার এমন হেনস্তার শিকার হতে হয়েছিল। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানান, তার পাশের ফ্ল্যাটে এক ইলেকট্রিশিয়ান এসেছিল। আর তিনি ওখানে ঝুঁকে দাঁড়িয়ে কিছু একটা বলছিলেন। হঠাৎ খেয়াল করেন, তার পিছনে কেউ একটা চিমটি কেটে চলে যায়।

সোহিনী বলেন,আমার বাড়িতে দাঁড়িয়ে এই ধরনের ঘটনা ঘটল আমার জীবনে। সেই ব্যক্তিকে ডেকে কষিয়ে চড় মারব, সেই অবকাশটা পর্যন্ত পাইনি। ঘটনার আকস্মিকতায় উবলব্ধি করতেই খানিকটা দেড়ি হয়ে গিয়েছিল। আর ততক্ষণে সেই ব্যক্তি উধাও। স্বাভাবিকভাবেই ওই ঘটনার পর সারা রাত ঘুমাতে পারি নি।

অভিনেত্রী বলেন,সেই খারাপ অভিজ্ঞতার বহিঃপ্রকাশ হিসেবে মায়ের সঙ্গে খারাপ ব্যবহার করে ফেলেছিলেন। বার বার মনে ঘৃণার উদ্রেগ হয়েছে। এই ধরনের অভিযুক্তদের সমাজের যে কোনও স্তর থেকে বিতাড়িত করা উচিত।

ভারতীয় অভিনেত্রী সোহিনী সরকার। ধারাবাহিক নাটক দিয়ে ক্যারিয়ার শুরু। এরপর ফড়িং চলচ্চিত্রে অভিনয় করে দর্শকদের মাঝে পরিচিত হয়ে ওঠেন তিনি। পাশাপাশি এ অভিনেত্রী রাজকাহিনী, সিনেমাওয়ালা, ব্যোমকেশ পর্ব, বিবাহ ডায়েরিজ, দুর্গা সহায় প্রভৃতি চলচ্চিত্রে অভিনয় করে ভক্তদের মনে জায়গা করে নেন। 

শিলা

×