ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ১৪ জুন ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

ঈদের নাটক ‘একদিনে সেলিব্রিটি’

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২১:২৭, ২৩ মে ২০২৪

ঈদের নাটক ‘একদিনে সেলিব্রিটি’

নাটকে মোশাররফ করিম ও অলংকার চৌধুরী

কোরবানির ঈদে একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচারের জন্য নির্মিত হয়েছে ঈদের বিশেষ নাটক ‘একদিনে সেলিব্রিটি’। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন শফিক মুক্তা। নাটকে মোশাররফ করিম আক্কাস চরিত্রে অভিনয় করেছেন। তার বিপরীতে অভিনয় করেছেন অভিনেত্রী অলংকার চৌধুরী। অলংকার বলেন, ‘একদিনে সেলিব্রিটি’ নাটকটির গল্প সিনেমাটিক।

সিনেমার মতো গান আছে, ফাইট আছে, কমেডি আছে, আছে প্রেম-ভালোবাসা। আবার একটি মেসেজও আছে। তা হলো-নিজেকে বুঝতে পারা, নিজেকে চিনতে পারা এবং নিজেকে শুধরানো। এই নাটকে আমার চরিত্রটির নাম এশা। আমি খুব অল্প সময়ে একজন জনপ্রিয় নায়িকা হয়ে উঠি। আর আক্কাস একজন সিএনজি চালক। যিনি এশার অনেক বড় একজন ভক্ত। তো আক্কাস এবং এশাকে ঘিরেই এই নাটকের গল্প।

আমার কাছে এই প্রচ- গরমেও কাজটি করে ভীষণ ভালো লেগেছে। মোশাররফ ভাই এই দেশের একজন ভীষণ গুণী অভিনেতা। তার সঙ্গে কাজ করার সুযোগ পাওয়াটাও পরম সৌভাগ্যের। এর আগে ধারাবাহিকে অভিনয় করেছিলাম। আর এবার খ- নাটকে। তার কাছ থেকে দু’দিনের অভিনয়ের অনেক কিছু শেখার চেষ্টা করেছি। তিনি এতটা সহযোগিতা পরায়ণ যা ভাবাই যায় না।

নাটকটিতে আরও অভিনয় করেছেন মারুফ মিঠু, অনুভব মাহবুব প্রমুখ। এরইমধ্যে বিশ্বজিৎ দত্তের সিনেমাটোগ্রাফিতে রাজধানীর অদূরে পূবাইলের বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্য ধারণের কাজ শেষ হয়েছে।

×