ঢাকা, বাংলাদেশ   সোমবার ২২ জুলাই ২০২৪, ৬ শ্রাবণ ১৪৩১

শিক্ষকের বাড়ি থেকে অভিনেত্রী সুস্মিতার মরদেহ উদ্ধার!

প্রকাশিত: ১৬:১০, ১৮ মে ২০২৪

শিক্ষকের বাড়ি থেকে অভিনেত্রী সুস্মিতার মরদেহ উদ্ধার!

অভিনেত্রী সুস্মিতা

ওপাড় বাংলার অভিনেত্রী সুস্মিতা দে। শিক্ষকের বাড়ি থেকে মিললো তার মরদেহ। সম্প্রতি অভিনেত্রী পল্লবী দে, বিদিশা দে, মঞ্জুষা নিযোগীর মৃত্যু নিয়ে সামাজিক মাধ্যমে ভক্তদের মাঝে তোলপাড় দেখা দিয়েছিল। 

এবার কলকাতার হরিদেবপুরে মাত্র ২১ বছর বয়সে অভিনেত্রী সুস্মিতা দাসের রহস্যজনক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৬ মে) রাতে হরিদেবপুরের বনমালি ব্যানার্জি রোডে সঞ্জয় নস্কর নামে এক অভিনয় শিক্ষকের ভাড়া বাড়ি থেকে অভিনেত্রীর মরদেহ উদ্ধার করা হয়। 

ইতোমধ্যেই  সঞ্জয় নস্করকে আটক করেছে হরিদেবপুর থানার পুলিশ। পুলিশ সূত্র থেকে জানা যায়, সুস্মিতা দাস একটি সুইসাইড নোট লিখেছেন। যেখানে সে উল্লেখ করেছে এই সঞ্জয় নস্করের সঙ্গে একাধিক মহিলার সম্পর্ক রয়েছে। অভিনয়ের প্রলোভন দেখিয়ে একাধিক মেয়ের জীবন নষ্ট করেছে। 

বাড়ির মালিক বলেন, অভিনেত্রী এখানে প্রায়শই আসেন। সঞ্জয় নস্কর নামে বাড়ি ভাড়া নেওয়া। কিন্তু, এখানে সুস্মিতা আসতেন। কাকু বলে ডাকতেন। এর আগেও দুটো ছেলে-মেয়ে থাকত। সঞ্জয়বাবু ভাড়া নেওয়ার সময়েই বলেছিলেন ছাত্র-ছাত্রীরা অনেক দূর থেকে আসে, এখানে মাঝেমধ্যে থাকতেও পারে। সেভাবেই সকলকে স্যার বলে ডাকত।

স্থানীয় বাসিন্দা বলেন, ‘ইদানীং এসে থাকত মাঝেমধ্যেই। হঠাৎ কান্নার আওয়াজ ভেসে আসছে শুনে ছুটে গিয়ে দেখি এরকম দুর্ঘটনা ঘটে গিয়েছে। শেষে কোনও উপায় না দেখে পুলিশে খবর দেওয়া হয়। এবং সঞ্জয়কে আটক করে নিয়ে যায়। কী কারণে এমন ঘটনা, তা এখনও বোঝাই যাচ্ছে না।’

মৃত অভিনেত্রীর বাড়ি হলদিয়াতে। অভিনয় এবং পড়াশোনার জন্য কলকাতায় এসেছিলেন তিনি। এরপরেই ঘটে এই দুর্ঘটনা। সম্পর্কের টানাপোড়ন নাকি দুর্ঘটনা কী কারণে  এমন ঘটনা ঘটেছে তা খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ জানান।

 

শিলা 

×