ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

’জেমস’ এর জন্য কল করলে ফোন বন্ধ পাওয়া যায় শাকিব খানের 

প্রকাশিত: ১৮:৫৬, ১৭ এপ্রিল ২০২৪

’জেমস’ এর জন্য কল করলে ফোন বন্ধ পাওয়া যায় শাকিব খানের 

শাকিব খান 

সম্প্রতি বাংলায় বেশ ঝড় তুলে আছেন জনপ্রিয় অভিনেতা শাকিব খান। একের পর এক দারুন সিনেমা উপহার দিচ্ছেন দর্শকদের। ইদ উপলক্ষে তার সর্বশেষ সিনেমা মুক্তি পায়।   

চিত্রনায়ক শাকিব খান ও পরিচালক মালেক আফসারী সবশেষ ‘পাসওয়ার্ড’ সিনেমাটি দর্শকদের উপহার দেন। সিনেমাটি বেশ ব্যবসা সফল হয়। জানা গেছে, এবার নির্মাতা মালেক আফসারী ‘জেমস’ নামে নতুন সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন। এ সিনেমায় শাকিব খান অভিনয় করবেন বলে শোনা যাচ্ছে।

সিনেমাটি আগামী বছর ঈদুল ফিতরের জন্য নির্মাণ করার কথা রয়েছে মালেক আফসারীর। এরই মধ্যে বিষয়টি চূড়ান্ত হয়েছে। সিনেমাটি প্রযোজনা করছেন মুশফিকুর রহমান মঞ্জু। চিত্রনাট্য লিখেছেন চিত্রনাট্যকার আব্দুল্লাহ জহির বাবু।

সিনেমা সংশ্লিষ্ট একাধিক ব্যক্তি বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেন। পরিচালক এরই মধ্যে মৌখিকভাবে চুক্তিবদ্ধ হয়েছেন। যিনি নায়ক হচ্ছেন, তার সঙ্গে মৌখিকভাবে সবকিছু চূড়ান্ত হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক সিনেমা সংশ্লিষ্ট একজন বলেন, 'বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতিতে সিনেমাটির নাম এন্ট্রি হয়েছে। এখন প্রি-প্রোডাকশনের কাজ চলছে। শিগগির বিষয়টি সবাইকে জানানো হবে।' 

পরিচালক মালেক আফসারীর মুঠোফোনে যোগাযোগ করা হলে বিষয়টি অস্বীকার করে তিনি বলেন, 'তিন বছর আগে সিনেমা নির্মাণের কাজ ছেড়ে দিয়েছি। এই সিনেমার বিষয়ে কোনো কিছু জানি না।'

নতুন সিনেমার বিষয়টি জানতে শাকিব খানের মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়।

উল্লেখ্য, ঈদুল ফিতরে মুক্তি পেয়েছে নির্মাতা হিমেল আশরাফ পরিচালিত ও শাকিব খান অভিনীত বিগ বাজেটের সিনেমা 'রাজকুমার'। ঈদের দিন থেকে সারাদেশের প্রেক্ষাগৃহে প্রদর্শিত হচ্ছে সিনেমাটি। মুক্তির পর থেকে ঢাকা ও ঢাকার বাইরের প্রেক্ষাগৃহে তুলনামূলক ভালো সাড়া পাচ্ছে সিনেমাটি। প্রশংসিতও হচ্ছে বেশ।

এরই মধ্যে খবর এসেছে, হিমেল আশরাফ পরিচালিত ‘রাজকুমার’ সিনেমাটি এবার যুক্তরাষ্ট্র ও কানাডার দর্শকেরা সেখানকার প্রেক্ষাগৃহে বসে দেখার সুযোগ পেতে যাচ্ছেন।

 

শিলা

সম্পর্কিত বিষয়:

×