ঢাকা, বাংলাদেশ   শনিবার ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

মাহমুদ মুরাদের কথায় গাইলেন ন্যান্সি

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২১:৩১, ২ এপ্রিল ২০২৪

মাহমুদ মুরাদের কথায় গাইলেন ন্যান্সি

ইমরান মাহমুদুল ও নাজমুন মুনিরা ন্যান্সি

দেশ বরেণ্য দুই সংগীতশিল্পী ইমরান মাহমুদুল ও নাজমুন মুনিরা ন্যান্সি। দুজনেই রোমান্টিক গানের জন্য শ্রোতানন্দিত। দ্বৈত কণ্ঠে তারা উপহার দিয়েছেন বেশকিছু মিষ্টি মধুর গান। সেই ধারাবাহিকতায় আবারও গাইলেন একটি সিনেমার জন্য। অনেকদিন পর ইমরান ও ন্যান্সিকে গাইতে দেখা যাবে ‘অফিসার ইনচার্জ’ সিনেমায়। এই গানের কথা লিখেছেন মাহমুদ মুরাদ। এস আই শহীদের সুর ও সংগীতে গানটির রেকর্ড হয়েছে সম্প্রতি। 
গানটি নিয়ে গীতিকার মাহমুদ মুরাদ বলেন, সুরকার এস আই শহীদ আমাকে ছবির গল্পটি শুনিয়েছিলেন। গল্পটি দারুণ। এজন্যই আমি গানটি লিখতে আগ্রহী হয়েছি। খুব চমৎকার সুর হয়েছে গানটির। আর ইমরান ও ন্যান্সির গায়কী নিয়ে তো বলার কিছু নেই। আমার দৃঢ় বিশ্বাস এই গানটি সবার ভালো লাগবে। সিনেমার মধ্যে অন্যতম হবে আমাদের এই গান।
ইমরান বলেন, এই গানটি রোমান্টিক। গানের কথাও সুন্দর। সাধারণত গানের কথা ও সুর বিশেষ মনে না হলে আমি অন্যের আয়োজনে গাই না। এই গানটি করে আমার ভালো লেগেছে। আশা করছি গানটি শ্রোতাদের মুগ্ধ করবে। ন্যান্সি বলেন, এই গান দিয়ে অনেকদিন পর সিনেমায় কণ্ঠ দিলাম। ইমরানের সঙ্গেও গাওয়া হলো বেশ বিরতির পর। রোমান্টিক গান, এসব গানের আবেদন সবসময়ই আমাদের শ্রোতাদের কাছে বেশি। আশা করছি এই গান সবার মন ছুঁয়ে যাবে।
সুরকার এস আই শহীদ জানান, সম্প্রতি গানের শূটিং শেষ হয়েছে। সিনেমাটি আগামী কোরবানি ঈদে মুক্তির দেওয়ার কথা।

×