ঢাকা, বাংলাদেশ   বুধবার ১৭ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

শেষবারের মতো লুকিয়ে বাবাকে দেখতে গেলেন পপি

প্রকাশিত: ১২:৪১, ২৮ ফেব্রুয়ারি ২০২৪

শেষবারের মতো লুকিয়ে বাবাকে দেখতে গেলেন পপি

চিত্রনায়িকা সাদিকা পারভিন পপি

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা সাদিকা পারভিন পপির বাবা মারা গেছেন সোমবার (২৬ ফেব্রুয়ারি)। রাজধানীর বেসরকারি একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তার বাবা আমির হোসেন। জানা গেছে নিজের এলাকা খুলনায় বাবাকে শেষবারের মতো দেখতে গিয়েছিলেন অভিনেত্রী।

জানা গেছে, বার্ধক্যের কারণে দীর্ঘদিন ধরেই নানা রোগে ভুগছিলেন পপির বাবা। তবে গত কয়েক মাসে তার শারীরিক অবস্থা অনেক বেশি খারাপের দিকে যায়।

আরও পড়ুন : যে অভিযোগে মডেল মৌকে আত্মসমর্পণের নির্দেশ দিয়েছে হাইকোর্ট

বেশ কয়েক মাস ধরে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। আইসিইউতে চিকিৎসা চলা অবস্থায় তিনি মারা যান।

বাবার মৃত্যুর খবরে মেয়ে আর ঘরে থাকতে পারেননি। ছুটে গেছেন খুলনায়। তবে সেখানে গিয়ে লোকচক্ষুর আড়ালে ছিলেন তিনি। আড়াল বজায় রেখেই বাবাকে শেষবারের মতো বিদায় জানিয়েছেন পপি।

পপির পারিবারিক সূত্রের খবরে জানা গেছে, সোমবার (২৬ ফেব্রুয়ারি) খুলনায় পৌঁছান পপি। সাদা গাড়িতে করে রওনা হয়েছিলেন। তার পরণে ছিল কালো পোশাক। সঙ্গে স্বামী-সন্তানও উপস্থিত ছিল বলেও জানা গেছে।

তবে খুলনায় নিজ বাড়িতে খুব কাছের আত্মীয় ছাড়া কারও সঙ্গে দেখা করেননি এই অভিনেত্রী। খুব বেশি সময়ও সেখানে ছিলেন না তিনি।
 
উল্লেখ্য, ১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবরের ‘কুলি’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে ঢালিউডে পা রাখেন পপি। অভিনয় ক্যারিয়ারে মেঘের কোলে রোদ, কি যাদু করিলা, গঙ্গাযাত্রা সিনেমায় অভিনয় করে শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হয়েছেন তিনি।

এবি 

সম্পর্কিত বিষয়:

×