ঢাকা, বাংলাদেশ   বুধবার ২৪ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

কার বিয়েতে একসাথে গাইবেন রিহানা ও অরিজিৎ? 

প্রকাশিত: ০৯:৩০, ২৫ ফেব্রুয়ারি ২০২৪

কার বিয়েতে একসাথে গাইবেন রিহানা ও অরিজিৎ? 

রিহানা ও অরিজিৎ

এবার এক মঞ্চে গান গাইবেন অরিজিৎ সিং ও পপস্টার রিহানা। কিন্তু কোথায় গাইবে এ গান। জানা গেছে আম্বানীর ছেলের বিয়েতে তাঁরা একসাথে গান গাইবেন 

আম্বানির ছেলের বিয়ে বলে কথা! সেই বিয়েতে বিশ্বের তাবড় তাবড় ব্যক্তিত্বরা উপস্থিত থাকবেন। এছাড়া বিশ্বের সমস্ত বিজনেস টাইফুনরা থাকবেন সেই বিয়েতে অতিথি হিসেবে।  শাহরুখ, সালমান, আমির, রণবীর, অক্ষয়রা তো থাকছেই। 

চলতি বছরের জুলাই মাসের ১২ তারিখে গাঁটছড়া বাঁধবেন অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট। আগামী মার্চের ১ তারিখ থেকে ৩ তারিখ পর্যন্ত টানা তিন দিন চলবে তাদের প্রাক বিবাহ অনুষ্ঠান। অনুষ্ঠানের সব আয়োজন হয়েছে ভারতের গুজরাট রাজ্যের জামনগরে। 

প্রাক বিবাহ অনুষ্ঠানে শুধু চাঁদ নয়, নক্ষত্রের হাটও বসতে চলেছে। অতিথি তালিকায় একদিকে যেমন ইভাঙ্কা ট্রাম্প, মার্ক জুকারবার্গদের নাম শোনা যাচ্ছে, অন্যদিকে প্রি-ওয়েডিংয়ের গেস্ট লিস্টে প্রায় গোটা বলিউডই নাকি রয়েছে। 

এদিকে ভারতের শীর্ষধনী মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানি ও বিখ্যাত শিল্পপতি বীরেন মার্চেন্টের কন্যা রাধিকা মার্চেন্ট। হাই প্রোফাইল বিয়ের তোড়জোড় চলছে বহুদিন ধরেই। বিয়ের আগে একাধিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। 

সূত্রের খবরের বরাত দিয়ে ভারতীয় সংবাদ মাধ্যম জানিয়েছে, অনুষ্ঠানে দেখা যাবে বিশ্ববিখ্যাত ম্যাজিশিয়ান তথা ইলিউশনিস্ট ডেভিড ব্লেনকেও। নিজের হাতের কারুকাজে অতিথিদের অবাক করে দেবেন তিনি।

২০২৩ সালের জানুয়ারি মাসে মুম্বাইয়ে জমকালো অনুষ্ঠানে বাগদান সেরেছিলেন অনন্ত-রাধিকা। তার পর থেকেই বিয়ের তোড়জোড় শুরু হয়ে যায়। এনকোর হেলথ কেয়ারের সিইও বীরেন মার্চেন্টের মেয়ে রাধিকা। নিউ ইয়র্ক বিশ্ববিদ্যালয়ে তার পড়াশোনা। ২০১৭ সাল থেকে তিনি ইসপ্রভায় সেলস এক্সিকিউটিভ হিসেবে কাজ করেছেন। অনন্তের সঙ্গে তার পরিচয় বহু আগে থেকেই। সম্পর্কে জড়ানোর আগে বন্ধু ছিলেন দুজন।

প্রি-ওয়েডিংয়ের এই অনুষ্ঠানে অংশ নিতে চলেছেন একাধিক হাই প্রোফাইল অতিথি। জানা গেছে, ইভাঙ্কা ট্রাম্প ছাড়াও একাধিক রাজনৈতিক ব্যক্তিত্ব আসবেন ওই অনুষ্ঠানে। কাতারের প্রিমিয়ার মহম্মদ বিন আবদুলরহমান বিন জাসিম আল থানি, ভুটানের রাজা-রানিরা থাকবেন। এছাড়াও বিল গেটস, মেলিন্ডা গেটস, মেটা সিইও মার্ক জুকারবার্গ, ব্যাঙ্ক অফ আমেরিকার চেয়ারম্যান ব্রায়ান থমাস ময়নিহানকেও আমন্ত্রণ জানানো হয়েছে। 

এছাড়াও ডিজনির মতো একাধিক বিশ্বখ্যাত সংস্থার প্রধানরা উপস্থিত থাকবেন প্রি-ওয়েডিং অনুষ্ঠানে।

জানা গিয়েছে, অন্তত এক হাজার জনকে এই অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছে।

এবি

×