ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

অজগর পুষছেন নির্মাতা সৃজিত মুখার্জি

প্রকাশিত: ২১:১১, ২৪ ফেব্রুয়ারি ২০২৪

অজগর পুষছেন নির্মাতা সৃজিত মুখার্জি

পশ্চিমবঙ্গের নির্মাতা সৃজিত মুখার্জি

বাড়িতে বিভিন্ন ধরনের প্রাণী পোষেন তারকারা। তবে বেশিরভাগ ক্ষেত্রেই কুকুর আর বিড়াল পোষেন তারা। তবে এবার ভিন্ন প্রাণী পোষার শখের কথা জানালেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জি। কুকুর কিংবা বিড়াল নয়, বাড়িতে সাপ পুষছেন এই তারকা।

দীর্ঘদিন ধরেই নাকি সাপ পোষার শখ সৃজিতের। অবশেষে সেই শখ পূরণ হলো তার। শখ করে নিজের বাড়িতে অজগর পুষছেন তিনি। ইতোমধ্যে তার নতুন পোষ্যটিকে বাড়িতেও নিয়ে এসেছেন সৃজিত। তবে বাড়িতে অজগর পোষা যায় কি না, সে নিয়ে রয়েছে সংশয়।

ভারতীয় গণমাধ্যমের সূত্র অনুযায়ী, পশ্চিমবঙ্গের বন দপ্তর থেকে যাবতীয় প্রয়োজনীয় অনুমতি নিয়েই অজগরটিকে বাড়িতে নিয়ে এসেছেন সৃজিত।

তবে আপাতত তার পোষ্যকে অনুরাগীদের নজরের আড়ালেই রেখেছেন সৃজিত। ছবি দেখানোর অনুরোধ করলে মজার ছলে নির্মাতা বলেন, ‘বাচ্চাদের ছবি দেওয়া ঠিক নয়। আর একটু বড় হোক, দেব।’

গত ২২ ফেব্রুয়ারি রাতে ফেসবুকে নতুন পোষ্যকে নিয়ে একটি পোস্ট দেন সৃজিত। ক্যাপশনে অভিনেতা লেখেন, উলুপীকে বাড়িতে স্বাগত। আমাদের জীবন চিরকালের জন্য বদলে গেল।

নির্মাতার এমন পোস্টে রীতিমতো জল্পনা ছড়ায় সোশ্যাল মিডিয়ায়। পরিচালকের পরিবারের নতুন অতিথি কে? সেটা জানতে অপেক্ষার প্রহর গুনছিলেন সৃজিতের ভক্তরা। এবার জানা গেল, নতুন অতিথি আর কেউ নয়— একটি অজগর সাপ।

অজগর পুষছেন— এমন খবর প্রকাশ্যে আসার পর থেকে অনেকের মনে প্রশ্ন জাগে, সাপকে সামলাচ্ছেন কীভাবে সৃজিত? জবাবে নির্মাতা বলেন, অজগর খুবই শান্ত প্রাণী। এটা খুব একটা ঝামেলার কিছু না! তবে আমি অনেক ছোট থেকেই সাপখোপ সামলাতে পারি। আমার কোনো ভয় নেই। বরং এই উপমহাদেশে সাপ নিয়ে বড্ড কুসংস্কার। সেগুলো ভালো লাগে না।

 

 

এস

×