ঢাকা, বাংলাদেশ   বুধবার ১৭ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

মাহির বিচ্ছেদ নিয়ে যা বললেন ময়ূরী ও সাবা

প্রকাশিত: ১৬:৫১, ১৭ ফেব্রুয়ারি ২০২৪

মাহির বিচ্ছেদ নিয়ে যা বললেন ময়ূরী ও সাবা

অভিনেত্রী মাহিয়া মাহি, ময়ূরী ও সাবা

ঢালিউড অভিনেত্রী মাহিয়া মাহির স্বামী রাকিব সরকারের সঙ্গে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। সামাজিক মাধ্যমে এ খবর তিনি নিজেই জানিয়েছেন। এরপর থেকেই আলোচনায় রয়েছে বিষয়টি। 

গতকাল শুক্রবার রাতে নিজের ফেসবুক থেকে ভিডিওর মাধ্যমে রাকিবের সঙ্গে আলাদা বাসের কথা জানান মাহি। ওই পোস্টের মন্তব্যের ঘরে সহকর্মীদের অনেকেই মন্তব্য করেছেন। কেউ অভিনেত্রীকে দিয়েছেন পরামর্শ আবার দিয়েছেন স্বান্তনা। এ তালিকায় রয়েছেন ময়ূরী।

মাহিকে ময়ূরী পরামর্শ দিয়েছেন ভেঙে না পড়তে। সন্তান ফারিশের জন্য হলেও ভালো থাকতে বলেছেন তাকে। তিনি লিখেছেন, নিজেকে শক্ত করো ভেঙে পরা যাবে না। ফারিশের জন্য তোমাকে ভালো থাকতে হবে।

এদিকে অভিনেত্রী সোহানা সাবা  মাহির বিষয়ে তার প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। 

শনিবার নিজের ফেসবুকে সাবা লিখেছেন, কোনো বিচ্ছেদ কারও জন্যই আনন্দের নয়। আর সে বিচ্ছেদের কথা সবাইকে জানানো আরও কঠিন। আল্লাহ সবাইকে সহনশীলতা দান করুক। 

তবে ভিডিওতে কথা বলতে গিয়ে শেষের দিকে আবেগ সংবরণ করতে পারেননি মাহি। কাঁদতে কাঁদতে বলেন, আমার যে ছোট বাবুটা। আমার ফারিস আমার কলিজার টুকরা। ছোট বাচ্চাটাকে অনেকে অনেক কথা বলেন। ওকে নিয়ে কিছু লিখবেন না। কোনো বাচ্চাকে নিয়েই লিখবেন না। আমার আর ফারিসের জন্য দোয়া করবেন। প্রফেশন থেকে অনেক দূরে। নতুন করে কাজ শুরু করব। আমার বাচ্চাটা বড় করব। সবাই দোয়া করবেন ফারিসকে নিয়ে আমার চলার পথটা যেন মসৃণ হয়।

তিনি আরও বলেন, আমি জানি আমার এ ভিডিও দেখে হয়তো অনেকে অনেক কথা বলবেন। অনেক রকমের বাজে কমেন্ট করবেন। এই কমেন্টগুলো আমার বুকে তীরের মতো বিধবে। কষ্ট হয়। কিছু বলি না। কিন্তু লিখেন না। আমি কষ্ট পাই।

প্রসঙ্গ, ২০১৬ সালে মাহি বিয়ে করেছিলেন সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে। তার সঙ্গে ঘর ভাঙলে ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর রকিব সরকারকে বিয়ে করেন। আড়াই বছর না যেতে তার সঙ্গেও মাহি নিলেন বিচ্ছেদের সিদ্ধান্ত।

 

এস

সম্পর্কিত বিষয়:

×