ঢাকা, বাংলাদেশ   রোববার ০৩ মার্চ ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০

পুনম দম্পতির বিরুদ্ধে ১০০ কোটির মানহানির মামলা

প্রকাশিত: ১৫:৫১, ১২ ফেব্রুয়ারি ২০২৪

পুনম দম্পতির বিরুদ্ধে ১০০ কোটির মানহানির মামলা

ভারতীয় মডেল পুনম পাণ্ডে ও তার স্বামী 

ভারতীয় মডেল পুনম পাণ্ডে ও তার স্বামী স্যাম বম্বের বিরুদ্ধে ১০০ কোটি রুপির মানহানির মামলা করেছেন ফাইজান আনসারি। শুধু তা-ই নয়, দম্পতির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে কানপুর আদালতে হাজির করার অনুরোধও করেছেন ওই ব্যক্তি।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার একটি প্রতিবেদন থেকে জানা যায়, মিথ্যা মৃত্যুর নাটক করে এমন আইনি জটিলতায় ফেঁসেছেন পুনম। আর পুনমকে সাপোর্ট করায় ফেঁসেছেন তার স্বামীও।

২ ফেব্রুয়ারি পুনমের টিম সোশ্যাল মিডিয়ায় এক বিবৃতি দিয়ে জানান, জরায়ু ক্যানসারে মারা গেছেন পুনম। নেটদুনিয়ায় বিষয়টি নিয়ে হইচই শুরু হলে ২৪ ঘণ্টা পর পুনম জানান, ক্যানসার প্রসঙ্গে সচেতনতা তৈরির জন্য তিনি এমন করেছেন।

জানা গেছে, পুনমের এমন কাজে সবাই ক্ষোভ প্রকাশ করলেও স্যাম ক্ষোভ প্রকাশ করেননি। বরং খুশি হয়েছেন। স্যামের ভাষায়: কেউ যদি খ্যাতি বা ভাবমূর্তিকে সম্পূর্ণ উপেক্ষা করে একটি বিষয় সম্পর্কে সচেতনতা গড়ে তোলে, সে বিষয়টিকে সম্মান জানানো উচিত। আমি খুশি ও (পুনম) সেটা করে দেখিয়েছে। ও বেঁচে আছে। এটাই আমার কাছে যথেষ্ট।

এদিকে পুনমের কর্মকাণ্ডকে নেতিবাচকভাবে দেখছেন ফাইজান। তার মতে, মানুষের বিশ্বাস আর বলিউড ইন্ডাস্ট্রিকে নিয়ে খেলেছে পুনম। এতে তাই ক্যানসার রোগটিকেই রসিকতার পর্যায়ে নিয়ে গেছেন তিনি। এমন নেতিবাচক কর্মকাণ্ডে আবার সায় দিয়েছেন তার স্বামী স্যামও। তাই শুধু পুনম নয়, স্যামের ওপরও মামলা ঠুকেছেন ফাইজান। এ দম্পতির বিরুদ্ধে ১০০ কোটির মানহানির মামলায় গ্রেফতারি পরোয়ানা জারির অনুরোধও করেছেন তিনি।

তাসমিম

×