ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

আহমেদ রিজভীর কথায় মিলন-পূজার গান

প্রকাশিত: ১৩:৩৪, ২৮ জানুয়ারি ২০২৪

আহমেদ রিজভীর কথায় মিলন-পূজার গান

মিলন-পূজা

জনপ্রিয় কণ্ঠশিল্পী মোহাম্মদ মিলন ও পূজার কণ্ঠে আসছে ‘কি করে বোঝাই’ শিরোনামের নতুন একটি গানের মিউজিক ভিডিও। আহমেদ রিজভীর কথায় এটির সুর করেছেন মোহাম্মদ মিলন নিজেই। 

সংগীত পরিচালনা করেছেন সজীব দাস। এতে মিলনের সঙ্গে মডেল হয়েছেন অলঙ্কার চৌধুরী। এটি পরিচালনা করেছেন সৈকত রেজা। প্রযোজনা প্রতিষ্ঠান নাটইয়ের ইউটিউব চ্যানেলে মিউজিক ভিডিওটি প্রকাশ হবে। 

গানটি প্রসঙ্গে প্রযোজক শরিফ উদ্দিন বলেন, ‘মিলন-পূজার এ গানের মাধ্যমে আমাদের নতুন যাত্রা শুরু হলো। আমরা চলতি সময়ের জনপ্রিয় শিল্পীদের পাশাপাশি সিনিয়র শিল্পীদের নিয়েও কাজ করতে চাই। আমাদের এ পথচলায় সবার ভালোবাসা পাবো বলে আশা করছি।’ 

গীতিকার আহমেদ রিজভী বলেন, ‘মিলন ও পূজার কণ্ঠে অনেকগুলো গান শ্রোতারা গ্রহন করেছেন। শ্রোতারা তাদের কণ্ঠে যে ধরনের গান শুনতে পছন্দ করেন এ গানটিও তেমন। কণ্ঠ দেবার পাশাপাশি মিলন দারুণ সুরও করেছে। আশা করছি এ গানটিও শ্রোতাদের ভালো লাগবে।’

মিলন-পূজার কণ্ঠে সর্বশেষ ফ্যামিলি মিউজিকের ইউটিউব চ্যানেলে ‘তোমায় ছেড়ে’ শিরোনামের মিউজিক ডিডিওটি প্রকাশ হয়েছে। এরইমধ্যে গানটি দর্শক-শ্রোতাদের মধ্যে দারুণ সাড়া ফেলেছে। গানটির কথা-সুর ও সংগীত পরিচালনা করেন রোহান রাজ। 

এছাড়া এ জুটির কণ্ঠে ‘তুমি ছাড়া’, ‘চুপি চুপি’ ও ‘যত দেখি তোমাকে’সহ আরও কিছু গান বেশ শ্রোতাপ্রিয় হয়েছে।

এসআর

×