ঢাকা, বাংলাদেশ   রোববার ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১

কাকে বিয়ে করছেন রাশমিকা?

প্রকাশিত: ১৮:৩২, ৯ জানুয়ারি ২০২৪

কাকে বিয়ে করছেন রাশমিকা?

নায়িকা রাশমিকা।

দক্ষিণী সিনেমার জনপ্রিয় নায়িকা রাশমিকা মান্দানা ও অভিনেতা বিজয় দেবেরাকোণ্ডার প্রেম এখন নেটিজেনদের কাছে ‘ওপেন সিক্রেট’ ব্যাপার। যেখানেই রাশমিকা যান, সেখানেই ছায়াসঙ্গী বিজয়।

সিনেমার পর্দার রসায়ন ছেড়ে রাশামিকা-বিজয়ের বাস্তবের প্রেম নেটিজেনদের মুখরোক আলাপ হয়েছে। তাদের নিয়ে চলছে বিভিন্নমুখি আলোচনা। এ দুই তারকাকে নিয়ে শত জল্পনা-কল্পনার মাঝে উত্তেজনার মাত্রা বৃদ্ধি করেছে তাদের বিয়ের খবর।সম্প্রতি জানা গেছে তারকা বিজয় দেবেরাকোণ্ডা নাকি এবার বিয়ে করতে যাচ্ছেন। খবরটি সত্য নাকি গুঞ্জন- এ নিয়ে চলছে তর্ক-বিতর্ক। তবে এ ব্যাপারে বিজয়-রাশমিকার কাছ থেকে কোনো বক্তব্য পাওয়া যায়নি।

নতুন বছরেই কি জীবনের নতুন অধ্যায় শুরু করতে যাচ্ছেন বিজয়-রাশমিকা-এমন কথাও শোনা যাচ্ছে। সম্প্রতি তাদেরকে ঘিরেই তুঙ্গে উঠেছে বিয়ের জল্পনা। এও শোনা গিয়েছে যে আগামী মাসেই অর্থাৎ ফেব্রুয়ারিতে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বিজয়-রাশমিকা। তবে এ বিষয়ে কোনো মন্তব্যই করেননি বিজয় বা রাশমিকা কেউই।চলতি বছরের ফেব্রুয়ারিতে ভালোবাসা দিবসে বাগদান সেরে ফেলতে চাইছেন দুই তারকা। তবে এ বিষয়ে মুখ খুলেননি রাশমিকা ও বিজয় কেউই।

‘গীত গোবিন্দম’, ‘ডিয়ার কমরেড’ এ দুই সিনেমায় একফ্রেমে দেখা গেছে রাশমিকা এবং বিজয়কে। আর তারপর থেকেই দুজনের প্রেমের খবর ভেসে আসতে শুরু করে বিভিন্ন মাধ্যমে। বেশ কিছুদিন ধরেই তারা একে অপরকে ডেট করছেন।

সম্প্রতি হায়দাবাদে দিওয়ালি উদযাপনের জন্য বিজয় দেবেরাকোণ্ডার বাড়িতেও দেখা গিয়েছিল রাশমিকাকে। দুজনে একসঙ্গে ছুটি কাটাতেও গিয়েছেন বিভিন্ন জায়গায়। দর্শকদের মধ্যে ‘অ্যানিমেল’ সিনেমায় রাশমিকা মন্দানার অভিনয় নিয়ে আলোচনা শুরু হয়েছে। রণবীর এবং রাশমিকার পর্দায় রসায়ন শোবিজে ঝড় তুলেছে।

বলিউডে রাশমিকা মান্দানার ‘মিশন মজনু’ সিনেমার মাধ্যমে অভিষেক হয়েছে। এতে তার বিপরীতে অভিনয় করেছেন সিদ্ধার্থ মালহোত্রা। তারপর অমিতাভ বচ্চনের সঙ্গে ‘গুডবাই’ সিনেমায়ও তাকে অভিনয় করতে দেখা যায়। এরপরে ‘পুষ্পা’ সিনেমায় আল্লু অর্জুনের বিপরীতে তার অভিনীত শ্রীভল্লি চরিত্রটি মন কেড়ে নেয় ভক্ত-অনুরাগীদের।

এম হাসান

সম্পর্কিত বিষয়:

×