ঢাকা, বাংলাদেশ   রোববার ২৮ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

১০ কাঠার প্লট পেলেন শুভ

প্রকাশিত: ১৮:১০, ২ জানুয়ারি ২০২৪

১০ কাঠার প্লট পেলেন শুভ

ঢাকাই চলচ্চিত্রর জনপ্রিয় নায়ক আরিফিন শুভ

সংরক্ষিত কোটায় রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) প্লট বরাদ্দ পেলেন ঢাকাই চলচ্চিত্রর জনপ্রিয় নায়ক আরিফিন শুভ। রাজউকের পূর্বাচল নতুন শহর প্রকল্প থেকে ১০ কাঠার একটি প্লট বরাদ্দ দেয়া হয়েছে তাকে। এর আগে গত ২৭ নভেম্বর রাজউকের বোর্ড সভায় এই সিদ্ধান্ত হয়।

রাজউক চেয়ারম্যান (সচিব) আনিছুর রহমান মিঞা সংবাদমাধ্যমকে বলেন, সরকারের সিদ্ধান্ত অনুযায়ী সংরক্ষিত কোটায় যথাযথভাবে আবেদন করা হলে রাজউকের বোর্ডসভায় তা আলোচনা হয়। সভায় বোর্ডের সিদ্ধান্ত ইতিবাচক হলে অনুমোদন হয় তা।

প্লট বরাদ্দের জন্য আবেদন অনেক আসে। সরকারের পক্ষ থেকে সিদ্ধান্ত এলে পূর্বাচল নতুন শহর প্রকল্প থেকে প্লট দেয়া হয়। কেননা, পূর্বাচল ছাড়া প্লট দেয়ার মতো এখন কোনো জায়গা নেই।

 এদিকে রাজউকের একটি সূত্র জানায়, ২০২৩ সালের ১৮তম বোর্ড সভাটি গত ২৭ নভেম্বর অনুষ্ঠিত হয়। এ সভায় ১০ কাঠা আয়তনে একটি প্লট অভিনেতা আরিফিন শুভকে বরাদ্দ দেয়া হয়। যা পূর্বাচল নতুন শহর প্রকল্পের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা গত ৩১ ডিসেম্বর অভিনেতার বসুন্ধরা আবাসিক এলাকার বাড়ির ঠিকানায় চিঠির মাধ্যমে নিশ্চিত করে।

প্রসঙ্গত, আরিফিন শুভকে সবশেষ গত বছর মুক্তি পাওয়া বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমায় দেখা গেছে। এতে বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয় করেছেন তিনি।

 

এস

সম্পর্কিত বিষয়:

×