ঢাকা, বাংলাদেশ   বুধবার ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১

মঞ্চে অভিনয় করে নেট দুনিয়া ভাইরাল আরাধ্যা 

প্রকাশিত: ১৮:০৯, ২০ ডিসেম্বর ২০২৩; আপডেট: ১৮:৩০, ২০ ডিসেম্বর ২০২৩

মঞ্চে অভিনয় করে নেট দুনিয়া ভাইরাল আরাধ্যা 

ঐশ্বরিয়া ও অভিষেক বচ্চনের কন্যা আরাধ্যা 

সদ্য অনুষ্ঠিত হয়েছিল ধীরুবাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক দিবস। অনুষ্ঠানে পারফর্ম করতে দেখা গেছে বলিউডের স্টার কিডদের। এদিন মঞ্চে স্টার কিডদের মধ্যে সবচেয়ে নজর কেড়েছিলেন বচ্চন পরিবারের ছোট কন্যা আরাধ্যা। বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই এবং অভিষেক বচ্চনের কন্যা আরাধ্যা বচ্চন মাঝেমধ্যেই পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়ে। তবে নেটিজেনদের ভুদিনে ইচ্ছে ছিল আরাধ্যা কপাল দেখার। 

কারণ যখনি তাকে মায়ের সঙ্গে দেখা যায় তার কপাল চুল দিয়ে ঢাকা থাকেই। তাই ঐশ্বর্যের মেয়ের পুরোপুরি মুখ দেখতে পাননি কেউ। অবশেষে সেই সাধ পূরণ হল।

ধীরুবাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক দিবসে এই প্রথম মঞ্চে অভিনয় করলেন ছোট আরাধ্যা। আর মঞ্চের সেই ছোট ছোট ভিডিও ছড়িয়ে পড়েছেন সোশ্যাল মিডিয়ায়। যা রাতারাতি ভাইরাল হয়ে উঠেছে। বিশেষ করে আরাধ্যা সৌন্দর্য এবং অভিনয় রীতিমতো মুগ্ধ নেটিজেন।

এইদিন নাতনির পারফর্মেন্স দেখার জন্য হাজির ছিলেন স্বয়ং বিগ বিও। দর্শক আসনে বোসে মেয়ের প্রথম অভিনয় গর্বের সঙ্গে ভিডিও করতে দেখা গেল ঐশ্বর্য রাই বচ্চনকে।

নাতনির ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে অমিতাভ বচ্চন লেখেন, ‘আমাদের সকলের জন্য অত্যন্ত গর্বের একটা মুহূর্তে। মঞ্চে যে ভাবে অভিনয় করল আমাদের পরিবারের এই ছোট্ট সদস্য, তা সত্যিই ওর সহজাত প্রতিভা। যদিও ছোট্ট মানুষটা আর ছোট্ট নেই, ক্রমে বড় হয়ে উঠছে।’

 

এস

×