ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

চেন্নাইতে বন্যার কবলে আমির খান

প্রকাশিত: ১৪:২৯, ৬ ডিসেম্বর ২০২৩; আপডেট: ১৪:৩৬, ৬ ডিসেম্বর ২০২৩

চেন্নাইতে বন্যার কবলে আমির খান

প্লাবন থেকে উদ্ধার করা হয় অভিনেতা আমির খানকে। ছবি: সংগৃহীত

ভারতের চেন্নাইয়ে বন্যার কবলে পড়েন বলিউড তারকা আমির খান। পরে বন্যা পানি থেকে উদ্ধার করা হয় অভিনেতাকে। তামিল অভিনেতা বিষ্ণু বিশাল এবং বন্যায় ক্ষতিগ্রস্ত অন্যদের সঙ্গে একটি উদ্ধারকারী নৌকায় বসে ভেসে আসতে দেখা যায় আমিরকে। সেই ছবি এখন ভাইরাল সামাজিক যোগযোগ মাধ্যমে।

আরও পড়ুন : প্রেমের টানে পাকিস্তানি নারী ভারতে

ব্যাপক ঘূর্ণিঝড়ের তাণ্ডবে লণ্ডভণ্ড পুরো এলাকা। পানিতে আটকে রয়েছেন বহু মানুষ। দ্রুত উদ্ধারকারী দল নেমে পড়েছেন যথাসম্ভব মানুষের কাছে সাহায্য পৌঁছে দিতে। এই বন্যাতেই আটকে পড়েছিলেন দক্ষিণের অভিনেতা বিষ্ণু বিশাল। সোশ্যাল মিডিয়ায় সকলকে ধন্যবাদ জানিয়ে শেয়ার করেছেন তাঁকে উদ্ধার করার মুহূর্তের ছবি। আর সেই ছবিতেই ধরা পড়লেন আমির খানও।

Thanks to the fire and rescue department in helping people like us who are stranded

Rescue operations have started in karapakkam..
Saw 3 boats functioning already

Great work by TN govt in such testing times

Thanks to all the administrative people who are working relentlessly https://t.co/QdoW7zaBuI pic.twitter.com/qyzX73kHmc

— VISHNU VISHAL - VV (@TheVishnuVishal) December 5, 2023

 

দুইজনকেই উদ্ধার করে বোর্টে করে সুরক্ষিত স্থানে নিয়ে আসা হয়। দুই অভিনেতাই এখন সুরক্ষিত। যদিও খবরটা প্রকাশ্যে আসে বিষ্ণু বিশালের সোশ্যাল মিডিয়া পোস্ট থেকেই। কারণ এখন পর্যন্ত আমির খান এই বিষয়ে সোশ্যাল মিডিয়ায় কিছুই জানাননি।

মঙ্গলবার (৫ ডিসেম্বর), দুপুর ১টা নাগাদ অন্ধ্র প্রদেশের নেলোর এবং কাভালির মধ্যে স্থলভাগে আছড়ে পড়ল ঘূর্ণিঝড় মিগজাউম। পরবর্তী ৩ ঘণ্টা ধরে চলে ল্যান্ডফল প্রক্রিয়া। সেই সময় ঝড়ের গতি ছিল ৯০ থেকে ১১০ কিলোমিটার প্রতি ঘণ্টা। তবে অন্ধ্র প্রদেশ থেকে এখনও কোনও হতাহতের খবর আসেনি।

সূত্র: ভারতীয় গণমাধ্যম।

 

 এসআর

×