ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০

সাকিবের সমালোচনায় যা বললেন হিরো আলম

প্রকাশিত: ২০:০৮, ২ ডিসেম্বর ২০২৩; আপডেট: ২০:০৯, ২ ডিসেম্বর ২০২৩

সাকিবের সমালোচনায় যা বললেন হিরো আলম

সাকিব-হিরো আলম

কনটেন্ট ক্রিয়েটর ও সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচিত ব্যাক্তিত্ব আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ কংগ্রেস জোট থেকে নির্বাচনে অংশগ্রহণ করবেন তিনি। আলোচিত-সমালোচিত এই ব্যাক্তিত্ব সোশ্যাল মিডিয়া ও গণমাধ্যমে নিজের বিভিন্ন কর্মকান্ডের জন্য সবসময়ই আলোচনায় থাকেন। 

হিরো আলম ফের আলোচনায় এলেন বিশ্বের সেরা অলরাউন্ডার ও দ্বাদশ সংসদ নির্বাচনে আওয়ামীলীগের অন্যতম প্রার্থী সাকিব আল হাসানকে নিয়ে সমালোচনা করে। আজ শনিবার (২ ডিসেম্বর) নিজের ভ্যারিফায়েড পেজে তিনি সাকিব আল হাসানকে নিয়ে একটি পোস্ট করেন। তিনি লিখেন,  ''যোগ্যতা সম্পন্ন লোক সাকিব আল হাসানও কেন নির্বাচনে দাঁড়িয়ে ভুল করল? যে ব্যক্তি নিয়মকানুন জানেনা সে ব্যক্তি এমপি হলে দেশ চালাবে কেমন করে সাকিব আল হাসন এমপি হয়ে দেশ চালাতে পারলে আমি হিরো আলম কেন পারব না? ভুল তো শুধু হিরো আলমই করে এটা আমি বলছি না অনেক বিশেষজ্ঞ রাই বলে তবে আমি মনে করি আলহামদুলিল্লাহ আমি যোগ্যতা সম্পন্ন লোক❤️। 

এর আগে চলতি বছরের জুলাই মাসে ঢাকা-১৭ আসনের উপনির্বাচনের পর হিরো আলম জানিয়ে দিয়েছিলেন যে তিনি আর ভোটে দাঁড়াবেন না। তবে পরে সেই সিদ্ধান্ত বদলে আবারও ভোটের ময়দানে ফিরেন এই অভিনেতা।

এবি

×