ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০

‘বাবা তুমি কোথায়’ নাটকে তারা

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২১:১১, ৩০ নভেম্বর ২০২৩

‘বাবা তুমি কোথায়’ নাটকে তারা

তারিক আনাম খান ও তানজিন তিশা

নাটকের নাম ‘বাবা তুমি কোথায়’। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন প্রীতি দত্ত। এতে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন গুণী অভিনেতা তারিক আনাম খান ও এই প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। এরইমধ্যে নাটকটির শূটিং শেষ হয়েছে রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে। নাটকটিতে বাবার চরিত্রে অভিনয় করেছেন তারিক আনাম খান এবং তারই মেয়ের চরিত্রে অভিনয় করেছেন তানজিন তিশা। 
তারিক আনাম খান বলেন, নির্মাতা হিসেবে প্রীতি তার নির্দেশনায় বেশ ফ্লেক্সিবল ছিল। গল্পটা এক কথায় দারুণ। যেহেতু নাটকটি যে সময়টাতে শূটিং হয়েছে সেই সময়টাতে তিশা একটা ঝামেলার মধ্যদিয়ে সময় পার করছিল। যে কারণে মাঝে মাঝে একটু অন্য মনষ্ক হয়ে গেলেও অভিনয় খুব ভালো করার চেষ্টা করেছে। 

তিশা বলেছিল, যে স্যার ভুল হলে কিছু মনে করবেন না প্লিজ। তো তারপরও প্রীতি যা চেয়েছে আমার কাছে মনে হয়েছে যে আমরা গল্পটার মূল জায়গাটাকে স্পর্শ করতে পেরেছি। আশা করা যায় ভালো লাগবে দর্শকের।
প্রীতি দত্ত বলেন, নাটকের গল্পটা ঠিক এমন যে একজন বাবার স্মৃতি শক্তি লোপ পায়। যে কারণে তিনি নিকট অতীতের অনেক কিছুই ভুলে যান। সেই বাবা একদিন বাসা থেকে হারিয়ে যান। তাকে মেয়ে খুঁজতে থাকে। এই নিয়েই গল্পটা এগিয়ে যায়। একজন তারিক আনাম স্যারের অভিনয় নিয়ে বলার মতো যোগ্যতা বা সাহস কোনোদিনই হবে না। 

×