ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ১৪ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১

৬ বছর পর রুমী-পড়শীর ‘ওরে মন’

প্রকাশিত: ১২:২৩, ১৮ সেপ্টেম্বর ২০২৩

৬ বছর পর রুমী-পড়শীর ‘ওরে মন’

সাবরিনা পড়শী ও আরফিন রুমী। ছবি : সংগৃহীত

সংগীতশিল্পী আরফিন রুমী নতুন গান নিয়ে আসছেন। ‘ওরে মন’ শিরোনামের এই গানে তাঁর সহশিল্পী সাবরিনা পড়শী।  ছয় বছর পর দুজন একসঙ্গে নতুন কোনো গান নিয়ে শ্রোতাদের কাছে হাজির হতে যাচ্ছেন। সোমবার (১৮ সেপ্টেম্বর) পড়শীর ইউটিউব ও ফেসবুক প্ল্যাটফর্মে গানটি প্রকাশিত হবে।

আরও পড়ুন :ইউনেস্কোর বিশ্ব ঐতিহ্যের স্বীকৃতি পেল রবীন্দ্রনাথের শান্তিনিকেতন 

১৩ বছর আগে ‘তোমারই পরশ’ শিরোনামে একটি গানে প্রথম এক সঙ্গে পাওয়া যায় আরফিন রুমী ও পড়শীকে। এর মধ্যে পার হয়ে গেছে ছয় বছর। এবারের ‘ওরে মন’গানটিসহ এখন পর্যন্ত প্রকাশিত রুমী ও পড়শীর বাকি তিনটি দ্বৈত গানের কথা লিখেছেন অনুরূপ আইচ। 

এক সময় গানে নিয়মিত হলেও মাঝখানে অনিয়মিত হয়ে পড়েন রুমী। পড়শীরও ব্যস্ততা সেভাবে চোখে পড়ার মতো অবস্থায় ছিল না। রুমীকে শেষবার সবচেয়ে বেশি আলোচনায় আনে ‘তুই আর আমি’ গানটি।

রুমী জানান, ‘ওরে মন’ গানের সুরটা তিনি দুই বছর আগে করেছিলেন। এরপর বেশ কয়েকবার তাতে পরিবর্তন এনেছেন। তিনি জানান, গানটা প্রকাশের ব্যাপারে কোনো ধরনের তাড়াহুড়া ছিল না, তাই কিছুদিন পর শুনে যখনই মনে হতো, তখনই সংযোজন ও বিয়োজন করতেন। 

তিনি আরও জানান, কিছুদিন আগে আমরা একটা সিদ্ধান্তে আসি, এখন যে অবস্থায় আছে, তাতে গানটি একেবারে পারফেক্ট। গানটা শ্রোতাদের মনকে নাড়া দেবে বলে বিশ্বাস করছি।

এসআর

×