ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১

অ্যাকশন লুকে শাকিব খান

প্রকাশিত: ১৯:৫৪, ১৭ জুন ২০২৩

অ্যাকশন লুকে শাকিব খান

অভিনয়ের দৃশ্যে শাকিব। 

বাতাসে উড়ছে লম্বা চুল, মুখ ঢাকা অ্যাশ রঙের কাপড়ে, পরনে জিন্স জ্যাকেট, শেষে চাক্কু ছুঁড়ে মারলেন! এমন অ্যাকশন অবতরে সুপারস্টার শাকিব খান এক ঝকল দেখা দিলেন আসন্ন ঈদে মুক্তির অপেক্ষায় থাকা ছবি প্রিয়তমা'র ফার্স্ট লুকে। 

৩০ সেকেন্ডের ভিডিওটি সন্ধ্যা ৭টায় শাকিবের খানের ফ্যান পেইজ ও এসকে ফিল্মসের ইউটিউবে আসার সঙ্গে সঙ্গে অনলাইনে রীতিমত ঝড় তোলে। 

শাকিব খানের ভক্তরা এই স্বল্প দৈর্ঘ্যের লুকটি দেখে উন্মাদনায় ফেটে পড়ে। সামাজিক যোগাযোগ মাধ্যমে সঙ্গে সঙ্গে শাকিবের এই ফার্স্টলুকটি নিয়ে শোরগোল পড়ে যায়। ভক্তরা জানান, ৩০ সেকেন্ডের এই টিজারে শাকিবের উপস্থিতি রহস্য বাড়িয়েছে। তারা অধীর আগ্রহে 'প্রিয়তমা' দেখার অপেক্ষায় আছেন। 

ইতোমধ্যে শেষ হয়েছে প্রিয়তমা'র শুটিং। এরমধ্যে সিনেমা হল বুকিং এজেন্ট থেকে শুরু করে হল মালিকদের আগ্রহের তুঙ্গে থাকা এ ছবি ‘চড়া মূল্যে’ হল বুকিং চলছে। পরিচালক হিমেল আশরাফ জানান, শাকিব খানের লুক ও ছবির হাইপের কারণে হল মালিকরা ‘প্রিয়তমা’য় আগ্রহ দেখাচ্ছে। চলতি সপ্তাহে 'প্রিয়তমা'র সেন্সর পেতে পারেন। 

তিনি বলেন, আমাদের বিশ্বাস সবচেয়ে বেশি রেন্টালে ঈদুল আজহায় সবচেয়ে বেশী সিনেমা হলে ‘প্রিয়তমা’ চলবে। হল মালিক থেকে দর্শকরা যে পরিমাণ আগ্রহ দেখাচ্ছেন, তাদের প্রত্যাশা পূরণ করবে ‘প্রিয়তমা’।

আশরাদ আদনানের প্রযোজনায় নির্মিত ‘প্রিয়তমা’ রোম্যান্টিক অ্যাকশন ধাঁচের মৌলিক গল্পের ছবি। এর কাহিনী প্রয়াত ফারুক হোসেনের। যৌথভাবে চিত্রনাট্য ও সংলাপ করেছেন ফারুক হোসেন ও হিমেল আশরাফ। শাকিব ছাড়া আরও অভিনয় করছেন ইধিকা পাল, কাজী হায়াত, শহিদুজ্জামান সেলিম, এলিনা শাম্মী, ডন, সহীদ নবী প্রমুখ।

 

এম হাসান

সম্পর্কিত বিষয়:

×