ঢাকা, বাংলাদেশ   রোববার ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

ঈদে মুক্তি পাচ্ছে বুবলী নিরবের ‘ক্যাসিনো’

​​​​​​​সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২১:৪২, ৯ জুন ২০২৩

ঈদে মুক্তি পাচ্ছে বুবলী নিরবের ‘ক্যাসিনো’

.

ঈদুল আজহায় মুক্তি পেতে যাচ্ছে চিত্রনায়ক নিরব হোসেন শবনম ইয়াসমিন বুবলী জুটির প্রথম সিনেমাক্যাসিনো ক্যাসিনো দুনিয়ার রহস্যকে উপজিব্য করে সিনেমাটি নির্মাণ করেছেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত নির্মাতা সৈকত নাসির। বৃস্পতিবার সন্ধ্যায় সিনেমার টিজার প্রকাশ হয়েছে অনলাইনে। মিনিট  দৈর্ঘ্যরে টিজারটিতে ক্যাসিনো জগতের গডফাদারদের সঙ্গে পুলিশ হয়ে লড়তে দেখা যায় নিরবকে। একটি সংলাপে সিনেমার ভিলেন তাসকিন আহমেদকে হুঁশিয়ার করে বলতে শোনা গেল, তুই যদি করপোরেট মাফিয়া হোস, তাহলে আমি সরকারি বুলডোজার।

টিজারটি প্রকাশের পর সিনেমাপ্রেমীদের প্রশংসা কুড়াচ্ছে সেটি। সিনেমার লোকেশন, কালার গ্রেডিং, ব্যাকগ্রাউন্ড মিউজিক কিংবা সেট ডিজাইন সব কিছুই দর্শককে আকৃষ্ট করছে।

অনেকে কাজটিকে আন্তর্জাতিক পর্যায়ের বলেও মন্তব্য করছেন। টিজার দেখেই বোঝা যাচ্ছে, সিনেমাটি অ্যাকশন, থ্রিলার আর রহস্যে ভরা। কাহিনীর পরতে পরতেও রয়েছে টুইস্টের ছোঁয়া। রাজীব সারোয়ার প্রযোজিত সৈকত নাসির পরিচালিতক্যাসিনো গল্প লিখেছেন আবদুল্লাহ জহির বাবুর। সেই গল্প থেকে চিত্রনাট্য সাজিয়েছেন আসাদ জামান।

এর বিভিন্ন চরিত্রে নিরব, বুবলী, তাসকিন ছাড়াও আছেন সাদিয়া রুবায়েত তানজিন, দিলরুবা হোসেন দোয়েল, মুনিম এহসান, আনোয়ার হোসেন লুৎফর রহমান খান সীমান্ত।

×