ঢাকা, বাংলাদেশ   শনিবার ২২ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১

আমি ছাড়িনি, কীভাবে ভিডিওগুলো ছড়াল, এটাই বড় প্রশ্ন: রাজ

প্রকাশিত: ১২:৫৪, ৩১ মে ২০২৩; আপডেট: ১৩:০৫, ৩১ মে ২০২৩

আমি ছাড়িনি, কীভাবে ভিডিওগুলো ছড়াল, এটাই বড় প্রশ্ন: রাজ

অভিনেতা শরীফুল রাজ

সোমবার (২৯ মে) দিবাগত রাতে চিত্রনায়ক শরিফুল রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে কয়েকটি ছবি ও ভিডিও ফাঁস হয়। যেখানে এই নায়ককে বাদেও অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল, তানজিন তিশা ও নাজিফা তুষিকে দেখা যায়। 

প্রতিটি ভিডিওতেই তাদেরকে ‘অস্বাভাবিক’ অবস্থায় দেখা গেছে। কথাবার্তার ধরণও ছিল অসংলগ্ন। এই সকল ছবি ও ভিডিও ভাইরাল হতেই শুরু হয় তুমুল আলোচনা-সমালোচনা। বিষয়টি নিয়ে শুরু থেকে চুপ থাকলেও মঙ্গলবার রাতে একটি সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেন রাজ। যেখানে তিনি জানান, পোস্টগুলো তার অ্যাকাউন্ট থেকে করা হলেও এসব ভিডিও ফুটেজ কিছুই তার কাছে নেই। তাহলে কিভাবে এই স্থিরচিত্র ও ভিডিও প্রকাশ হলো সে বিষয়েও এখন পর্যন্ত কিছুই জানেন না তিনি। 


তিনি জানান, ‘আমার ফেসবুক আইডি হ্যাক হয়নি, কিন্তু যেগুলো আমার ফেসবুক আইডি থেকে পোস্ট হয়েছে দেখাচ্ছে, ওসব আসলে আমার আইডি থেকে হয়নি, ভিডিওগুলো আমিও ছাড়িনি, কে ছেড়েছে সেটাও জানি না।’ 

সেই সঙ্গে  জানালেন, এ ঘটনায় তিনি নিজেও বিব্রত এবং আসল ঘটনা খুঁজে বের করার চেষ্টা করছেন। রাজ বলেন, ‘আমার আইডি থেকে আমি কিছুই পোস্ট করিনি। পুরো বিষয়টা নিয়ে আমি বিব্রত। সকাল থেকে আমাকে নানা প্রশ্নের মুখোমুখি হতে হচ্ছে। অথচ ভিডিওগুলো বছর পাঁচেক আগের। ঢাকার রাস্তায়। আমরা মজা করছিলাম, মজাচ্ছলে ভিডিওগুলো করা। কোনো উদ্দেশ্য ছিল না। সত্যি বলতে, ওরা আমার কাছের বন্ধু। কোনো উদ্দেশ্যে এসব ভিডিও করা নয়। আরও ভয়ংকর কথা হচ্ছে, এসব ভিডিও ফুটেজ আমার বর্তমান ব্যবহার করা মোবাইলেও নাই। কীভাবে এসব ভিডিও ছড়াল, এটাই বড় প্রশ্ন।’ ভিডিওগুলো নিয়ে মুখ খুলেছেন সুনেরাহ। তিনি দাবি করেন, ভিডিওগুলো রাজের স্ত্রী পরীমণি প্রকাশ করেছেন।  অন্যদিকে পরীমণি পাল্টা অভিযোগ এনেছেন সুনেরাহর বিরুদ্ধে। পরি বলেন, আলোচনায় আসতেই সুনেরাহ রাজের ফেসবুক থেকে ভিডিওগুলো পোস্ট করেছেন। 

টিএস

×