ঢাকা, বাংলাদেশ   বুধবার ২২ মে ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

সংসারে ভাঙনের সুর আনুশকা-বিরাটের সংসারে

প্রকাশিত: ১৬:৩১, ২৫ মার্চ ২০২৩

সংসারে ভাঙনের সুর আনুশকা-বিরাটের সংসারে

আনুশকা-বিরাট কোহলি 

বিরাট কোহলি ও অনুশকা শর্মার সংসার জীবনের পাঁচ বছর কেটে গেছে। তাদের হাসিমাখা যৌথ ছবিগুলো দেখে বোঝা যায় সংসারে দুঃখের ছিটেফোঁটা নেই। এবার শোনা গেল বিপরীত খবর। গুঞ্জন উঠেছে, আনুশকা-বিরাটের ঘরে নাকি বেজে উঠেছে ভাঙনের সুর। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে তথ্য।

সম্প্রতি এক অনুষ্ঠানে একা দেখা যায় বলিউড অভিনেত্রী অনুশকা শর্মাকে। অনুষ্ঠানে লাল গালিচায় পা দিতেই তার ছবি তোলার জন্য উদ্‌গ্রীব হয়ে ওঠেন সংবাদকর্মীরা। তবে সেই লাল গালিচায় ঘটল অদ্ভুত ঘটনা। অনুশকা ক্যামেরার সামনে আসতেই ‘মিসেস কোহলি’ বলে চিৎকার শুরু করে তারা। এতেই অভিনেত্রীর মেজাজি উত্তর, কেন?
 
আনুশকার এমন উত্তরে সবাই খুঁজছিলেন তার রেগে যাওয়ার কারণ। তবে কি বিরাটের সঙ্গে সম্পর্কের অবনতি ঘটেছে তার? বেজে উঠেছে কি ভাঙনের ডামাডোল? তবে তাদের এ ধারণা পরক্ষণেই মিথ্যা প্রমাণিত হয়।

কারণ ‘মিসেস কোহলি’ বলে যখন সংবাদকর্মীরা ডাকছিলেন তখন আলোকচিত্রীদের চেঁচামেচির কারণে বিরক্ত হন অভিনেত্রী। একাধিক বার তাদের শান্ত হতে বললেও অভিনেত্রীর কথায় পাত্তা দেয়নি কেউ। শেষে অনুশকা তাদের বলেন, ‘আমি কানে শুনতে পাচ্ছি না। আস্তে!’’ এই কথায় পরিষ্কার হয় ‘মিসেস কোহলি’ বলে সম্বোধন করার জন্য রেগে যাননি তিনি। চেঁচামেচিতে বিরক্ত হয়েছিলেন তারা।

 

এমএস

×