ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ০১ মার্চ ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০

প্রযোজক রহমত উল্লাহ একজন ভুয়া ও বাটপার

প্রকাশিত: ২০:১০, ১৯ মার্চ ২০২৩

প্রযোজক রহমত উল্লাহ একজন ভুয়া ও বাটপার

চিত্রনায়ক শাকিব খান

চিত্রনায়ক শাকিব খান বলেছেন, প্রযোজক রহমত উল্লাহ ভুয়া ও বাটপার। তিনি শুধু আমার সঙ্গে প্রতারণা করেনি, গোটা চলচ্চিত্রের মানুষের সঙ্গে প্রতারণা করেছে। আমাকে পছন্দ করে এমন দেশের লাখো-কোটি মানুষের সঙ্গে প্রতারণা করেছে।

রবিবার (১৯ মার্চ) সন্ধ্যায় মিন্টো রোডের ডিবি কার্যালয় থেকে বের হয়ে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

শাকিব খান বলেন, ভুয়া প্রযোজক নামধারী বাটপার রহমত উল্লাহর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য আমি গুলশান থানায় গিয়েছিলাম। অনেক চেষ্টার পরেও, অনেক বোঝানোর পরেও গুলশান থানার ওসি আমার মামলাটি নেয়নি। আমি কথা বলেছি, আমার আইনজীবী কথা বলেছেন। আপনাদের সাংবাদিকদের মধ্যে অনেকে বোঝানোর চেষ্টা করেছেন। কিন্তু ওসি গতকাল মামলাটি নিলেন না। বললেন আপনি যেখানে খুশি গিয়ে অভিযোগ করতে পারেন, আমি আপনার মামলাটি নিলাম না। পরে আমি সেখান থেকে বেরিয়ে আসি।

তিনি বলেন, ভুয়া সংবাদগুলো সবার মধ্যে ছড়িয়েছে। আমার মনে হয় শুধু রহমত উল্লাহ একা ছিল না, রহমত উল্লাহর পেছনে আরো অনেক লোক ছিল। না হলে এই বাটপার রহমতুল্লাহ এফডিসির ভেতরে গিয়ে আমাদের তিন থেকে চারটি ভাইটাল অ্যাসোসিয়েশনের কাছে প্রযোজক সেজে ভুয়া তথ্যগুলো দিয়ে, ভুয়া বিচার চেয়েছে। এবং আপনাদের মিডিয়ার কাছে কিন্তু বারবার একটি কথাই বলছে আমাকে টাকা দিয়ে দিক, আমি চলে যাব। আমাকে টাকা দিয়ে দিক, আমি উইথড্র করে নেব।

এমএস

×