ঢাকা, বাংলাদেশ   বুধবার ২৬ জুন ২০২৪, ১৩ আষাঢ় ১৪৩১

কারাবন্দি মাহিকে নিয়ে যা বললেন জয়া আহসান

প্রকাশিত: ১৭:২৬, ১৮ মার্চ ২০২৩

কারাবন্দি মাহিকে নিয়ে যা বললেন জয়া আহসান

জয়া আহসান ও মাহিয়া মাহি।

চিত্রনায়িকা মাহিয়া মাহিকে গ্রেপ্তার, রিমান্ড আবেদন ও গর্ভধারিণী মাকে জেলে প্রেরণ পুরো বিষয়টি নিয়ে কথা বলেছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান।

শনিবার(১৮মার্চ) বিকেলে অভিনেত্রী তার ফেসবুক প্রোফাইলে বিষয়টি নিয়ে একটি নাতিদীর্ঘ স্ট্যাটাস দেন।

স্ট্যাটাসে তিনি লেখেন, অভিনেত্রী মাহিয়া মাহিকে ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেপ্তার করা হয়েছে। মাত্রই খবরে পড়লাম, পুলিশ তাকে রিমান্ডে আনার আবেদন করলেও আদালত তা মঞ্জুর করেননি। মাহি জনপ্রিয় অভিনেত্রী, কিন্তু দেশের সব নাগরিকের মতো তিনিও আইনের অধীন।

তিনি আরও লিখেন, তবে এই কথাটা বিশেষভাবে মনে রাখা দরকার, তিনি এখন নয় মাসের অন্তঃসত্ত্বা। তার অভিযোগের তদন্ত চলুক। কিন্তু একজন গর্ভধারিণী মায়ের এবং তার সন্তানের যেন কোনো ক্ষতি না হয়।

পুলিশ কর্মকর্তাদের অনুরোধ জানিয়ে জয়া লেখেন, রিমান্ড মঞ্জুর না করার জন্য বিজ্ঞ আদালতকে ধন্যবাদ জানাই। পুলিশের কর্মকর্তাদেরও অনুরোধ করব, মা আর অনাগত শিশুর যেন কোনো ক্ষতি না হয়, সে ব্যাপারে সংবেদনশীল থাকবেন।

 শুক্রবার (১৭ মার্চ) ভোরে সৌদি আরব থেকে ফেসবুক লাইভে এসে মাহি ও তার স্বামী রকিব সরকার অভিযোগ করেন, গাজীপুরে তাদের গাড়ির শো-রুমে হামলা ও ভাঙচুর করা হয়েছে। এ সময় তারা গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বিরুদ্ধে ‘ঘুষ’ নেয়ার অভিযোগও তোলেন।

এদিন রাতেই মাহি ও রকিব সরকারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ। 

এমএম

সম্পর্কিত বিষয়:

×