ঢাকা, বাংলাদেশ   শনিবার ০২ মার্চ ২০২৪, ১৮ ফাল্গুন ১৪৩০

অভিনেত্রী শারমিন আঁখির অবস্থার উন্নতি

প্রকাশিত: ২০:১৬, ৬ ফেব্রুয়ারি ২০২৩

অভিনেত্রী শারমিন আঁখির অবস্থার উন্নতি

আঁখি

অভিনেত্রী শারমিন আঁখির শারীরিক অবস্থার উন্নতি হয়েছে।  শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউ থেকে এইচডিইউতে স্থানান্তর করা হয়েছে। তিন দিন পর এই অভিনেত্রী আজ নিজেই জানিয়েছেন ভালো আছেন।

স্বামী রাহাত বলেন, ‘আজ সকালে কিছুটা ভালো বোধ করায় আঁখিকে এইচডিইউতে নিয়ে আসা হয়। আরেকটু ভালো হলেই কেবিনে নিয়ে আসা হবে। বর্তমানে তার অবস্থা উন্নতির দিকে। কথাও বলতে পারছে। আগে আইসিইউতে কিছুটা কথা বলেছিল কিন্তু সেটা সামান্য। তেমন বোঝাও যেত না। আজ সে নিজেই জানিয়েছে, এখন ভালো বোধ করছে। একদমই অল্প ও আস্তে কথা বলছে।’

ইমদাদুল হক মিলনের ‘প্রিয়দর্শিনী’ উপন্যাস অবলম্বনে ‘অমীমাংসিত প্রেম’ নামে একটি নাটকের শুটিং করছিলেন আঁখি। কীভাবে এ বিস্ফোরণ ঘটেছে, জানতে চাইলে নাটকের পরিচালক আশফাকুল আলম বলেন, ‘আমরা কিছুই বুঝতে পারছি না, কীভাবে বিস্ফোরণ ঘটল। তবে নতুন বাসা, মেকআপ রুমে গ্যাস জমে থাকতে পারে।’ আঁখির স্বামী নাট্যনির্মাতা রাহাত কবির সেই সময় শুটিং বাড়িতেই ছিলেন। 

প্রসঙ্গগত, আঁখির বেড়ে ওঠা চট্টগ্রামে। সেখানে মঞ্চনাটকের দল ‘অরিন্দম নাট্য সম্প্রদায়’-এ অভিনয়ে হাতেখড়ি। এই দলের তারাশঙ্কর বন্দ্যোপাধ্যায়ের ‘কবি’ উপন্যাস অবলম্বনে নাটকের বসন্ত চরিত্রে অভিনয় করে প্রশংসা পান তিনি। এর পর থেকে তাঁর অভিনয়ের দিকে ঝোঁক বাড়ে।

 

এমএস

সম্পর্কিত বিষয়:

×