ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১

অসুস্থ নচিকেতা

সংস্কৃতি ডেস্ক

প্রকাশিত: ২২:২৯, ৪ ফেব্রুয়ারি ২০২৩

অসুস্থ নচিকেতা

নচিকেতা চক্রবর্তী

গুরুতর অসুস্থ ভারতের পশ্চিমবঙ্গের জনপ্রিয় গায়ক নচিকেতা চক্রবর্তী। শারীরিক অসুস্থার কারণে রামপুরহাটের শো বাতিল করেছেন এই কণ্ঠশিল্পী। শুক্রবার সেখানে শো করার কথা ছিল তার। তবে নিজের অসুস্থতার বিষয়ে আয়োজকদের জানালেই শিল্পীর শো বাতিল করেছেন তারা। বরং এ কথা জানানো হয় যে নচিকেতার পরিবর্তে এই অনুষ্ঠান করবেন বাবুল সুপ্রিয়। 
নচিকেতা এদিন আয়োজকদের পক্ষ থেকে সামাজিক মাধ্যমে জানান, চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তিনি এই শো করতে যেতে পারছেন না। তিনি বলেন, ৩ তারিখ আমার শো করতে যাওয়ার কথা ছিল। শারীরিক অসুস্থতার কারণে রামপুরহাটে যেতে পারছি না। এখন প্রায় সাড়ে তিন শ’ কিলোমিটার ট্রাভেল করার অবস্থায় নেই। চিকিৎসক এতটা রাস্তা যেতে নিষেধ করছেন। আমি চাই, আপনাদের অনুষ্ঠান সফল হোক। কথা দিচ্ছি, সামনে ওখানে যাব, আপনাদের মনোরঞ্জন করব। শেষ মুহূূর্তে অনুষ্ঠান করতে পারবেন না যেহেতু তাই ক্ষমাও চেয়েছেন নচিকেতা। হাসিমুখেই সকলের কাছে ভালো থাকার প্রার্থনা করেছেন তিনি।
শরীরে মুখে অসুস্থতার ছাপ স্পষ্ট। যদিও, নচিকেতাকে দেখে যথেষ্ট উদ্বিগ্ন তার ভক্তরা। সবাই তার সুস্থতায় আরোগ্য কামনা করেছেন। বেশিরভাগ ভক্তের বক্তব্য, তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন নচিকেতা। আপনি উজ্জ্বল নক্ষত্র, আপনার সুস্থ থাকা দরকার।

×