ঢাকা, বাংলাদেশ   শনিবার ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

কথা বলতে পারছে দগ্ধ অভিনেত্রী আঁখি 

প্রকাশিত: ১৭:৫২, ৩০ জানুয়ারি ২০২৩

কথা বলতে পারছে দগ্ধ অভিনেত্রী আঁখি 

অভিনেত্রী শারমিন আঁখি

মিরপুরের পল্লবীর সাড়ে এগারোর শুটিং স্পটে দগ্ধ ছোট পর্দার অভিনেত্রী শারমিন আঁখি  কথা বলতে পারছেন, তবে শঙ্কামুক্ত নন বলে জানিয়েছেন চিকিৎসকরা। 

সোমবার (৩০ জানুয়ারি)  শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন এ কথা বলেন।

শারমিন আঁখির স্বামী রাহাত কবির বলেন, ঘটনার দিন আমি তাকে শুটিং স্পটে নামিয়ে দিয়ে আসি। শুটিং স্পটের আমার অনেক সহকর্মী ছিল তাদের সঙ্গে দেখা করার জন্য আমি ভেতরে যাই। আমার স্ত্রী শুটিংয়ের জন্য মেকআপ নিয়ে ওয়াশরুমে ঢুকে।  কিছুক্ষণ পর একটা বিকট শব্দ হয়। পরে আমরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে দেখি আঁখির পা-মুখ-হাত সব ঝলসে গেছে এবং চামড়া উঠে গেছে। 

সঙ্গে সঙ্গে আমরা তাকে মিরপুরের একটি হাসপাতালে নিয়ে যাই। যেতে যেতে 

অভিনেত্রী আঁখির কাছে তার স্বামী ঘটনার বিষয়ে জানতে চাইলে জানায়, মেকআপ রুম থেকে মেকআপ নিয়ে ওয়াশরুমে যায়। ওয়াশরুমে যাওয়ার পর লাইটের আলো কিছুক্ষণের কমে যায়। সঙ্গে সঙ্গেই বিস্ফোরণ ঘটে। এরপর সে আর কিছু বলতে পারেনি।

তিনি বলেন, ওই বিল্ডিংটা নতুন করে করা হয়েছে। এই বিল্ডিংয়ে দ্বিতীয় শুটিং চলছিল। বাথরুমটি অনেক সাফোকেট ছিল, রঙ করায় রঙেরও গন্ধ পাওয়া যাচ্ছিল। আমাদের ধারণা, ভেতরে গ্যাস জাতীয় কিছু থাকার কারণে এই বিস্ফোরণ ঘটেছে।

শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন বলেন, গত পরশু দিন দগ্ধ অবস্থায় অভিনেত্রী শারমিন আঁখি আমাদের এখানে ভর্তি হয়। তার শরীরের ৩৫ শতাংশ ফ্লেম বার্ন হয়েছে। বর্তমানে তিনি ফিমেল হাই ডিপেন্ডেন্সি ইউনিটে (এইচডিইউ) ভর্তি আছেন। তাকে আমরা এখন পর্যন্ত আশঙ্কামুক্ত বলতে পারছি না।

চট্টগ্রামে বেড়ে ওঠা আঁখি’র মঞ্চে যাত্রা শুরু ‘অরিন্দম নাট্য সম্প্রদায়’র মধ্য দিয়ে। এই দলের নিয়মিত প্রযোজনা তারাশঙ্কর বন্দ্যোপাধ্যায়ের ‘কবি’ নাটকের মূল চরিত্র ‘বসন’ করেই আলোচনায় আসেন তিনি। পরে টিভি নাটকে আলোচনায় আসেন তিনি শিহাব শাহীনের ‘অনামিকা’ ও ইয়ামিন ইলানের ‘আজ বাবার বিয়ে’ নাটকে অভিনয় করে। ‘ইতি তোমারই ঢাকা’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় তার।
 

 

এমএস

×