ঢাকা, বাংলাদেশ   রোববার ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ২২ মাঘ ১৪২৯

monarchmart
monarchmart

গায়ে জড়ানো স্ট্র্যাপ, উরফি আসতেই ‘ঠাকুর দেখার ভিড়’ সড়কে

প্রকাশিত: ১৬:১৪, ৬ ডিসেম্বর ২০২২; আপডেট: ১৬:৫৩, ৬ ডিসেম্বর ২০২২

গায়ে জড়ানো স্ট্র্যাপ, উরফি আসতেই ‘ঠাকুর দেখার ভিড়’ সড়কে

উরফি জাভেদ

ঊর্ধ্বাঙ্গে দুইটি কালো স্ট্র্যাপ। কোমর থেকে কালো চাপা স্কার্টের মতো কী যে পরে আছেন বলা শক্ত। সেটির গায়ে আবার অজস্র কমলা চেন ঝুলছে। এক কথায়, যথারীতি ‘কিম্ভূত’ পোশাকে রাস্তায় বেরিয়েছিলেন উরফি জাভেদ। সকাল সকাল তাকে দেখতে ভিড় মুম্বাইয়ের রাস্তায়। 

আলোকচিত্রীরা তো আছেনই। সেই সঙ্গে ঘুরিয়ে-ফিরিয়ে ২৫ বছরের জনপ্রিয় তরুণীকে দেখেই চলেছে ভিড়টা। ভিডিও, সেলফি সবই চলছে। যেন ঠাকুর দেখছেন সবাই মিলে!

এমনিতেই তারকা তিনি। কর্মজীবন যতই অন্তরালে থাকুক, উরফি সদাই আলোচনায়। ভিড়ের মধ্যে দু’এক জন যুবককে মন দিয়ে ভিডিও করতে দেখে আচমকা এগিয়ে এলেন উরফি। 

জিজ্ঞাসা করলেন, কী এত ভিডিও করছেন আপনারা? দেখি দেখি! যুবক কিছুটা অপ্রস্তুত, তবে ভিডিও করা থামালেন না। 

উরফিকে বললেন, আপনাকে বিখ্যাত করার চেষ্টা করছি। সেই শুনে উরফি প্রাথমিকভাবে চমকে গেলেও মজার ছলেই নিলেন। যুবকের সঙ্গে ক্যামেরার দিকে ফিরে বললেন,  এই যে বিখ্যাত হলাম। সেই দেখে আরও এক যুবক এগিয়ে এলেন কাছে, উরফি তাকেও ডেকে ক্যামেরার সামনে গিয়ে বললেন, এই যে, আরও এক জন আমায় বিখ্যাত করতে চান! হয়ে যাব আশা করি। এ কথা বলে অর্থবহ হাসলেন শৌখিনী।

কিছুদিন আগেই লাল টেপ দিয়ে দেওয়ালের সঙ্গে নিজেকে আটকে রেখে ছবি দিয়েছিলেন তিনি। টেপেই হয়েছিল লজ্জা নিবারণের কাজ। ছবির ক্যাপশনে উরফি লেখেন, ধরা পড়েছি অন্তর্জালে।

সূত্র: আনন্দবাজার পত্রিকা

এসআর

সম্পর্কিত বিষয়:

monarchmart
monarchmart