ঢাকা, বাংলাদেশ   বুধবার ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯

monarchmart
monarchmart

অভিনয়ে ব্যস্ত সময় পার করছেন শাকিলা

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২২:৫৩, ২ ডিসেম্বর ২০২২

অভিনয়ে ব্যস্ত সময় পার করছেন শাকিলা

.

কোনো এক সময়ে শুধু মিউজিক ভিডিওর মডেল হিসেবেই বেশি কাজ করতেন এই প্রজন্মের দর্শকপ্রিয় মডেল ও অভিনেত্রী শাকিলা পারভীন। গেল বছর থেকেই অভিনয়ে অনেক বেশি সিরিয়াস হয়ে উঠেছেন তিনি। শাকিলা জানান, বর্তমানে তিনি জসিম উদ্দিন জাকিরের ‘মায়া দ্য লাভ’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। এরইমধ্যে শাকিলা মেহেদী হাসান হৃদয়ের পরিচালনায় নতুন ধারাবাহিক নাটক ‘লেডিস ফার্স্ট’ এর কাজ শুরু করেছেন।

পাঁচজন মেয়ের জীবনের গল্প নিয়ে মূলত এই নাটকের গল্প। এছাড়া শাকিলা শেষ করেছেন আদিফ হাসানের নির্দেশনায় দু’টি নাটকের কাজ ও খলিলুর রহমান নয়নের নির্দেশনায় একটি নাটকের কাজ। শাকিলা বলেন, এখন অভিনয়ের প্রতিই আমি মনোযোগটা বেশি দিচ্ছি। কারণ অভিনয়েও এখন অনেক সাড়া পাচ্ছি। হ্যাঁ, যেহেতু একটা সময় মিউজিক ভিডিওর জন্য অনেক সাড়া পেয়েছি। তাই ভালো শিল্পীর ভালো গান পেলে সেটাও করার চেষ্টা করি। তবে অভিনয়ে নিজেকে আরও পরিণত করতে চাই। ভালো ভালো গল্পে একটু ভিন্ন ঘরানার চরিত্রে অভিনয় করতে চাই। এদিকে শাকিলা অভিনীত ‘অপারেশন সুন্দরবন’ সিনেমাটিও কিছুদিন আগে মুক্তি পেয়েছে। তবে এ সিনেমা নিয়ে তিনি কিছু বলতে আগ্রহ প্রকাশ করেননি।
এদিকে এরইমধ্যে বাংলা গানের যুবরাজ আসিফ আকবরের সঙ্গে ‘গুল্লি’ শিরোনামের একটি গানে মডেল হিসেবে কাজ করেছেন শাকিলা পারভীন। গানটির মিউজিক ভিডিওর নির্মাণে অ্যারেঞ্জমেন্ট নিয়ে ভীষণ খুশি শাকিলা।

 

monarchmart
monarchmart