ঢাকা, বাংলাদেশ   শনিবার ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

কৃতির প্রেমে সিলমোহর

আনন্দকণ্ঠ ডেস্ক

প্রকাশিত: ০১:০৫, ১ ডিসেম্বর ২০২২

কৃতির প্রেমে সিলমোহর

কৃতি শ্যানন

বলিউডে সম্পর্কের সমীকরণ বোঝা দায়! এই মুহূর্তে কেউ একা রয়েছেন তো পর মুহূর্তেই তাঁর জীবনে কোনো সংগীর আগমন ঘটতে পারে। এই যেমন কৃতি শ্যানন। বিগত কয়েক মাস ধরেই প্রভাস ও কৃতির সম্পর্কের কথা কানে আসছে। সূত্রের দাবি, ‘আদিপুরুষ’-এর শূটিং ফ্লোরেই নাকি প্রভাস প্রথম কৃতিকে প্রেম নিবেদন করেন। তার পর থেকেই দুজনে সম্পর্কে রয়েছেন। তবে এই সম্পর্ক নিয়ে এখনো দুজনে প্রকাশ্যে মুখ খোলেননি। কিন্তু এরমধ্যে বরুন তাদের প্রেমে সিলমোহর মেরে দিলেন।

কৃতি যে সম্পর্কে রয়েছেন সে কথা সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন বরুণ ধওয়ান। গত সপ্তাহেই বরুণ-কৃতির ছবি ‘ভেড়িয়া’ মুক্তি পেয়েছে। রবিবার এই ছবির প্রচারেই ডান্স রিয়্যালিটি শো ‘ঝলক দিখ লা যা’র ফিনালেতে হাজির হয়েছিলেন দুজনে। শোয়ের অন্যতম বিচারক কর্ণ জোহর বলিউডে এখনো সিঙ্গেল রয়েছেন এ রকম কিছু অভিনেত্রীর নাম জানতে চান বরুণের কাছে। বরুণ বেশ কিছু নাম বললেও তালিকায় ছিল না কৃতির নাম।

করণ কারণ জিজ্ঞাসা করতেই বরুণ নাম না করে ইঙ্গিত দেন যে, কৃতি সম্পর্কে রয়েছেন। বরুণ বলেন, ‘কৃতির নাম নেই। কারণ কৃতির নাম এখন কারও মনের কোণে রয়েছে।’ এখানেই থেমে না গিয়ে বরুণ আরও বলেন, ‘একজন ব্যক্তি যিনি এখন মুম্বাইতে নেই, তিনি এখন দীপিকার সঙ্গে ছবির শূটিং করছেন।’ বরুণের ইঙ্গিত যে দক্ষিণী অভিনেতা প্রভাসের দিকে তা নিয়ে কোনো সন্দেহ নেই। এই ভিডিও নেট দুনিয়ায় ছড়িয়ে পড়তেই কৃতির অনুরাগীরা আলোচনায় মেতেছেন। প্রভাস মুম্বাইয়ের অভিনেতা নন।

আর এই মুহূর্তে দীপিকা আর প্রভাস নাগ অশ্বীন পরিচালিত ‘প্রোজেক্ট কে’ ছবির শূটিংয়ে ব্যস্ত। তাই মায়ানগরীর এখন অন্যতম আলোচিত বিষয় হয়ে উঠেছে কৃতি ও প্রভাসের প্রেম। এদিকে বিপরীতে আবার অন্য বক্তব্যও সামনে এসেছে। ‘আদিপুরুষ’ ছবিতে রাম ও সীতার চরিত্রে যথাক্রমে অভিনয় করেছেন প্রভাস ও কৃতি। ছবির টিজার নিয়ে সম্প্রতি নেটদুনিয়ায় সমালোচনার ঝড় ওঠে। সে কথা মনে করিয়ে দিনে কেউ কেউ বলছেন ‘আদিপুরুষ’-এর প্রচারে এটা নির্মাতাদের নতুন কৌশল ছাড়া আর কিছুই নয়। ছবির দিকে দর্শকের দৃষ্টি আকর্ষণ করতেই নাকি বরুণের এই ইঙ্গিত।

×