ঢাকা, বাংলাদেশ   শনিবার ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রাহায়ণ ১৪২৯

monarchmart
monarchmart

এবার প্রকাশ্যেই মুখ খুলবেন বুবলী

প্রকাশিত: ০০:৩৭, ২৫ নভেম্বর ২০২২

এবার প্রকাশ্যেই মুখ খুলবেন বুবলী

.

আবার শুরু হয়েছে তারকাজুটি শাকিব-বুবলী আখ্যান। সম্প্রতি বাকযুদ্ধে লিপ্ত এ দুই তারকা। সূত্রপাতটা ঘটে চিত্রনায়িকা শবনম বুবলীর জন্মদিনে। এর আগে তাদের প্রেম, বিয়ে, সন্তান ও বিচ্ছেদ নিয়ে সমালোচনা-আলোচনার কেন্দ্রে ছিলেন তারা। মাঝে কিছুদিন চুপ ছিলেন তারা। তবে আবারও বিতর্ক মাথাচাড়া দিয়ে উঠেছে। নিজের জন্মদিনে বুবলী জানান, শাকিব তাকে হীরের নাকফুল উপহার দিয়েছেন। বুবলীর এমন বক্তব্যের খবরের লিংক শেয়ার করেন শাকিবের প্রাক্তন স্ত্রী, নায়িকা অপু বিশ্ব¦াস। সঙ্গে জুড়ে দেন তাচ্ছিল্যের হাসিমাখা মন্তব্য। এরপর বুবলীও পাল্টা জবাব দেন। অপু-বুবলীর মধ্যে একপ্রকার অন্তর্জাল যুদ্ধ লেগে যায়। পুরো বিষয়টি নিয়ে শাকিব খানও মুখ খুলেছেন। তিনি স্পষ্ট ভাষায় জানিয়েছেন, বুবলীর সঙ্গে তার কোনো রকম যোগাযোগই নেই, হীরের নাকফুলের কথাও সত্য নয়। এমনকি অপুর মতো বুবলীকেও নিজের অতীত বলে মন্তব্য করেছেন ঢালিউডের শীর্ষ নায়ক।
শাকিবের এই বিস্ফোরক মন্তব্যের পর ধৈর্যের বাঁধ ভেঙেছে বুবলীর। এতদিন শাকিবকে নিয়ে এমন কোনো মন্তব্য তিনি করেননি, যেটাতে নায়কের সম্মানহানি হয়। তবে এবার প্রকাশ্যেই সবকিছু নিয়ে কথা বলবেন তিনি। সংবাদ সম্মেলন করে জানাবেন শাকিবের সঙ্গে তার সম্পর্কের হালহকিকত।
সংবাদমাধ্যমকে বুবলী বলেছেন, প্রায় সাত বছর ধরে তার (শাকিব) সঙ্গে সম্পর্ক। এই সাত বছরে কখনো তার সম্মানহানি হয় এমন কোনো কথা কোথাও বলিনি। তার সম্মান যেন ঠিক থাকে সর্বদা, সেদিকে খেয়াল করে চলেছি। তার অনুমতি নিয়েই অন্য নায়কদের সঙ্গে কাজ করেছি। কিন্তু তাতে কী হলো ? সে তো একের পর এক মন্তব্য করে আমার সম্মানহানি করছে। আমার ভাবমূর্তি নষ্ট করছে। সন্তান শেহজাদ খান বীরের ভবিষ্যতের কথা ভেবে এবার সবার সামনে মুখ খুলবেন বলে হুঁশিয়ারি দিলেন বুবলী। তবে কবে কোথায় সংবাদ সম্মেলন করবেন, সেটা এখনই জানাননি এ নায়িকা। তার ভাষ্য, দু’দিন পর পর আমাকে নিয়ে এভাবে মন্তব্য করা তো মেনে নেওয়া যায় না। আমি তো সবকিছু ঠিক রাখতে কম চেষ্টা করিনি। যখন তার সঙ্গে যোগাযোগ থাকে, তখন এক রকম। আবার একটু দূরে এলেই আরেক রকম। কিন্তু আমি তো তার সম্মানহানি হয়, এমন কিছু কখনও বলিনি, করিওনি। তাহলে আমাকে নিয়ে কেন একের পর এক এভাবে মন্তব্য। তাই ভাবছি এখন আমার উচিত বিষয়গুলো নিয়ে কথা বলা। না হলে সবাই আমাকে ভুল বুঝবে।
২০১৮ সালের ফেব্রুয়ারিতে অপু বিশ্বাসের সঙ্গে ডিভোর্সের পর একই বছরের ২০ জুলাই বুবলীকে বিয়ে করেন শাকিব খান। প্রথম বিয়ের মতো দ্বিতীয় বিয়ের খবরও চেপে রাখেন এ নায়ক। এই গোপনীয়তার মধ্যেই ২০২০ সালের ২১ মার্চ বুবলী মা হন। এই সমস্ত তথ্য প্রকাশ্যে আনেন বুবলী, চলতি বছরের অক্টোবরে। যদিও এর আগে থেকেই বুবলীর সঙ্গে শাকিবের দূরত্বের খবর ভেসে বেড়াচ্ছে সিনে পাড়ায়। তাদের বিচ্ছেদের গুঞ্জনও শোনা যায়। তবে আনুষ্ঠানিক বিচ্ছেদ হয়েছে কিনা, তা শাকিব-বুবলী কেউই স্পষ্ট করে জানাননি। শাকিবের বক্তব্য অনুসারে, তাদের সম্পর্ক ভেঙ্গে গেছে। এবার বুবলী নতুন কী তথ্য সামনে আনেন, সেটাই দেখার পালা।
এদিকে আজ বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন শবনম বুবলী। তবে এটা বাস্তবে নয়, ‘মায়া : দ্য লাভ’ সিনেমার গল্পে বুবলীকে একাধিকবার বিয়ের পিঁড়িতে বসতে হয়েছে। এ কারণেই বিয়ে ও গায়ে হলুদের দৃশ্যের অবতারণা। নির্মাতা জসিম উদ্দিন জাকির জানান, আজ শুক্রবার বুবলীর বিয়ের শূটিং হবে। যদিও এর আগে আনিসুর রহমান মিলনের সঙ্গে বিয়ের আনুষ্ঠানিকতা হয়েছে। এবার তার পাত্র চিত্রনায়ক সাইমন সাদিক। উল্লেখ্য, দুজনই এই সিনেমায় বুবলীর বিপরীতে রয়েছেন।

 

monarchmart
monarchmart