ঢাকা, বাংলাদেশ   সোমবার ০৫ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রাহায়ণ ১৪২৯

monarchmart
monarchmart

এই প্রথম একসঙ্গে আরজু-শিলা

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ০০:২৯, ২৫ নভেম্বর ২০২২

এই প্রথম একসঙ্গে আরজু-শিলা

.

প্রথমবারের মতো এক সঙ্গে সিনেমায় অভিনয় করছেন চিত্রনায়ক কায়েস আরজু ও চিত্রনায়িকা শিরীন শিলা। ‘ভালোবাসি তোমায়’ নামের সিনেমাটি পরিচালনা করছেন আনোয়ার শিকদার। রাজধানীর ৩০০ ফুট এলাকায় একটি শূটিং হাউসে টানা বেশ কয়েকদিন ধরেই এই সিনেমার শূটিং চলছে। সিনেমার মূল পরিকল্পনা ড. মাহফুজুর রহমান এবং প্রযোজক ফারুক হোসেন মজুমদার। কায়েস আরজু বলেন, বলা যেতে পারে এই সিনেমাতে আমি আমার নিজেকে মনের মতো করেই উপস্থাপন করার সুযোগ পেয়েছি। কারণ এই সিনেমার গল্প, আমার চরিত্র নিয়ে আমি ভীষণ খুশি। যে কারণে কাজটি করতেও বেশ স্বাচ্ছন্দ্যবোধ করছি। সিনেমাটির শূটিং করতে গিয়ে আমি আমার অভিনয়ের আদর্শ সালমান শাহ ভাইয়াকে খুব অনুভব করছি প্রতি মুহূর্তে। আমার নায়িকা হিসেবে সিনেমাতে আছেন শিরীন শিলা।

তার সঙ্গে কাজ করার পরিকল্পনা বেশ আগে থেকেই। অবশেষে এই সিনেমার মধ্যদিয়ে আমাদের স্বপ্ন পূরণ হলো। শিরীন শিলা বলেন, সিনেমাটির শূটিং একেবারেই পারিবারিক আবহে নির্মিত হচ্ছে। আর কোনো সিনেমায় এবারই প্রথম আমি একজন শিক্ষিকার ভূূমিকায় অভিনয় করছি। ছোট ছোট বাচ্চাদের সঙ্গে শূটিং করতে গিয়ে আমি ভীষণ ইমোশনাল হয়ে পড়েছিলাম। পরিচালক আনোয়ার শিকদারের প্রতি শ্রদ্ধা রইল। তিনি আমাকে ভীষণ স্নেহ করেন। আরজুর সঙ্গে প্রথম কাজ করছি, বেশ ভালো লাগছে। সিনেমাটির প্রযোজক ফারুক হোসেন মজমুদার ভাইয়ের প্রতিও কৃতজ্ঞতা। প্রযোজনা সূত্রে জানা যায়, সিনেমাটির নির্মাণ কাজ দ্রুত শেষ করেই সেন্সর বোর্ডে জমা দেওয়া হবে সেন্সর ছাড়পত্রের জন্য। টার্গেট আছে আগামীবছরের শুরুতেই ‘ভালোবাসি তোমায়’ মুক্তি দেবার।
এদিকে আরজু কিছুদিন আগে বেলাল খান ও লোপা হোসেইনের ‘সুবহানাল্লাহ’ গানে মডেল হয়েছিলেন। গানটি ইউটিউবে প্রকাশিত আছে। গানটির প্রতি শ্রোতা দর্শকের বেশ ভালো লাগার সৃষ্টি হয়েছে। এদিকে শিরীন শিলা অভিনীত মেহেদী হাসানের ‘নদীর জলে শাপলা ভাসে’ সিনেমাটি মুক্তি পাবার কথা থাকলেও পিছিয়ে গেছে। আরও মুক্তির অপেক্ষায় আছে মনতাজুর রহমান আকবরের ‘ঘর ভাঙ্গা সংসার’, চন্দন চৌধুরী ‘২৪.৩-এর রাত’ ও সাখাওয়াত হোসেনের ‘বীরাঙ্গনা ৭১’।

 

monarchmart
monarchmart