ঢাকা, বাংলাদেশ   বুধবার ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১

দুই পুরুষ সঙ্গী নিয়ে সৈকতে উদ্দাম নাচ নোরার

প্রকাশিত: ২২:০৩, ১৫ অক্টোবর ২০২২; আপডেট: ২২:০৪, ১৫ অক্টোবর ২০২২

দুই পুরুষ সঙ্গী নিয়ে সৈকতে উদ্দাম নাচ নোরার

উদ্দাম নাচ নোরার

নোরা ফাতেহি মানেই পুরুষ মহলের চোখের আরাম। নোরা ফাতেহি মানেই লাস্যময়ী নাচ। সংগীতের তালে মেদহীন ছিপছিপে কোমরে নানা ভঙ্গিমায় নোরার স্টাইলে মাত সবাই। 

অনুরাগীদের মতে, নাচে নোরাকে টেক্কা দিতে পারে বলিউডে আপাতত এমন কেউ নেই। নোরা নিজেও সেটা জানেন, তাই তো শুধুমাত্র নাচের কায়দা দিয়েই একের পর এক সিনেমায় জায়গা করে নিচ্ছেন নোরা। তবে এবার সিনেমা নিয়ে নয়, বরং সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া নোরার নাচের ভিডিও দেখে অনুরাগীদের মনে জাগল নতুন উত্তাপ।

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। ইনস্টাগ্রামে নোরা একটি নাচের ভিডিও শেয়ার করেছেন। যেখানে দেখা গিয়েছে- গোলাপি বিকিনি ও হট প্যান্ট পরে সমুদ্রের ধারে নাচছেন। তবে তিনি একা নন। সঙ্গে তার দুই পুরুষ সঙ্গী। তবে এই পুরুষসঙ্গী কারা, তা একেবারেও খোলসা করেননি নোরা।

শুধু এই ভিডিওই নয়। নোরা শেয়ার করেছেন আরেকটি ভিডিও। যেখানে দেখা গিয়েছে, সুইমিং পুলের সামনে নতুন ভঙ্গিমায় নাচছেন তিনি।

এতো নয় গেল নোরার নাচের খবর। এদিকে সুকেশের মামলায় জ্যাকলিনের পাশাপাশি নোরার নামও এসেছে। জ্যাকলিনের মতোই ইডির জিজ্ঞাসাবাদের মুখে পড়েছিল নোরা। ইতোমধ্যেই জানা গিয়েছে, বিলাসবহুল গাড়ি থেকে দামি হিরের গয়না কিংবা ব্যাগ উপহার দেওয়া হয়েছে ‘গরমি গার্ল’কে। তাহলে কি চন্দ্রশেখর ঘনিষ্ঠ ছিল নোরার? 

অভিনেত্রী অবশ্য জানিয়েছেন, এই মামলায় তাকে ফাঁসানো হচ্ছে। তিনি গত বছরের ডিসেম্বরের আগে চিনতেনও না চন্দ্রশেখরকে। উপহার পাওয়ার বিষয়টি এখন স্বীকার করলেও প্রথমে কিন্তু জ্যাকলিনের মতোই তথ্যটি চেপে গিয়েছিলেন নোরাও।

জানা গিয়েছে, একটি ইভেন্টে অংশ নেওয়ার জন্য অভিনেত্রীকে বিএমডবলিউ গাড়ি উপহার দিয়েছিল চন্দ্রশেখর। তার হাতে গাড়ির চাবি তুলে দিয়েছিল চন্দ্রশেখরের স্ত্রী লীনা মারিয়া পাল। চন্দ্রশেখরের বিরুদ্ধে যে ২০০ কোটি টাকার তছরুপের মামলা রুজু হয়েছে সেখানে অন্যতম অভিযুক্ত তার স্ত্রীও।

নোরা জানিয়েছেন, ইভেন্টের আগে লীনা ও আরও কয়েকজন সকলের সামনে ঘোষণা করেন উপহারের কথা। সেই সময় ঘটনাস্থলে ছিলেন নোরার অন ফ্লোর ম্য়ানেজার, মেকআপ আর্টিস্ট ও স্পট বয়রা। নোরা জানিয়েছেন, তিনি এমন উপহার পেয়ে অবাক হয়ে গিয়েছিলেন। তার এমনও মনে হয়েছিল, হয়তো গাড়িটি তাকে লোক দেখানো উপহার দেওয়া হচ্ছে। সত্যি সত্যি উপহার দেওয়া হবে না। আমি সকলের কাছে জানতে চেয়েছিলাম, এটা স্বাভাবিক ব্যাপার কিনা। সবাই তাকে আশ্বস্ত করেন এটা হয়েই থাকে।

এমএইচ

×