ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ০৬ ডিসেম্বর ২০২২, ২২ অগ্রাহায়ণ ১৪২৯

monarchmart
monarchmart

নাম ভূমিকায় পূজা

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২২:৩১, ৬ অক্টোবর ২০২২

নাম ভূমিকায় পূজা

পূজা চেরি

আজ মুক্তি পাচ্ছে অনুদানের চলচ্চিত্র ‘হৃদিতা’। কথাসাহিত্যিক আনিসুল হক এর সাড়া জাগানো উপন্যাস অবলম্বনে চলচ্চিত্রটি নির্মাণ করেছেন পরিচালক জুটি ইস্পাহানী-আরিফ জাহান। ২০১৯-২০ অর্থবছরে সরকারী অনুদান পেয়েছে এই সিনেমাটি। এতে নাম ভূমিকার অভিনয় করেছেন চিত্রনায়িকা পূজা চেরি। তার বিপরীতে একজন কবির ভূমিকায় অভিনয় করেছেন এবিএম সুমন। চলচ্চিত্রের দুটি গানে কণ্ঠ দিয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত কণ্ঠশিল্পী চন্দন সিনহা। গান দুটির কথা লিখেছেন গীতিকার কবির বকুল।

চন্দন সিনহার গাওয়া ‘ঠিকানা বিহীন’ শিরোনামের গানে সুরারোপ করেছেন ইমরান মাহমুদুল এবং চন্দন সিনহা ও সিথি সাহার গাওয়া ‘শুধু একবার ছোব’ শিরোনামের ডুয়েট গানটিতে সুরারোপ করেছেন অমিত-ঈশান। এবিএম সুমন বলেন, ‘আনিসুল হকের গল্প সব সময় দারুণ। এ গল্পটাও অসাধারণ। দর্শকদের মনে ধাক্কা দেয়ার মতো সিনেমা হবে আশা করি।’ ছবিটিতে অভিনয় প্রসঙ্গে পূজা বলেন, ‘সিনেমায় আমি একজন শান্ত, ভদ্র, চুপচাপ একটা মেয়ে। যে কিনা আপন মনে কথা বলে। সব মিলিয়ে দারুণ একটা চরিত্র। সিনেমাটি নিয়ে আমি দারুণ আশাবাদী।

এছাড়া প্রতিটি সিনেমায় কাজ করার জন্য আমি দুই-একদিন সময় নেই। কিন্তু এ সিনেমাটির কথা যখন শুনেছি আমার প্রিয় লেখকের গল্পে হবে তখন কিছু না ভেবেই কাজ করার সিদ্ধান্ত নিয়েছি।’ এদিকে গেল কয়েকদিন শাকিব খানের সঙ্গে জড়িয়ে বেশ আলোচনা-সমালোচনায় পূজা। শাকিবের সঙ্গে এ গ্ল্যামারকন্যা প্রেম করছেন বলেও মিডিয়াতে গুঞ্জন ওঠে।

অনেকের মন্তব্য, বুবলীর সঙ্গে দূরত্ব বাড়ার পর শাকিব খানের সঙ্গে পূজা চেরির ঘনিষ্ঠতা বাড়ে। তবে বরাবরই তিনি এটি অস্বীকার করে আসছেন। এছাড়া যুক্তরাষ্ট্রের ভিসা পেয়েছেন হালের আলোচিত এ চিত্রনায়িকা। দীর্ঘদিন ধরেই দেশটির ভিসা পাওয়ার চেষ্টা করছিলেন তিনি। রবিবার (০২ অক্টোবর) দুপুরে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে ভিসা পাওয়ার বিষয়টি জানিয়েছেন পূজা নিজেই।

monarchmart
monarchmart