ঢাকা, বাংলাদেশ   সোমবার ২৮ নভেম্বর ২০২২, ১৪ অগ্রাহায়ণ ১৪২৯

monarchmart
monarchmart

বাবারা কখনও শো-অফ করে না: শাকিব

প্রকাশিত: ১৫:৪১, ২৭ সেপ্টেম্বর ২০২২; আপডেট: ১৫:৪৬, ২৭ সেপ্টেম্বর ২০২২

বাবারা কখনও শো-অফ করে না: শাকিব

ছেলেকে নিয়ে শাকিব খান

ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান ও নায়িকা অপু বিশ্বাসের  একমাত্র ছেলে আব্রাম। আজ মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) আব্রামের জন্মদিন। ২০১৬ সালের এই দিনে কলকাতার একটি হাসপাতালে জন্মগ্রহণ করেন তিনি।

 

 

তার জন্মদিনে শুভেচ্ছা বার্তা দিয়েছেন বাবা-মা দুজনেই।

ছেলেকে লাল রঙের সাইকেল কিনে দিয়েছেন শাকিব খান। আব্রাম যখন সাইকেলে চড়ে বসলেন, তখন উচ্ছ্বসিত বাবা ছবি তুলে নিলেন। ওই ছবি পোস্ট করেই শাকিব লিখেছেন কিছু আবেগঘন কথা। 

 

ছেলেকে নিয়ে শাকিবের পোস্ট

‘আমার ছোট্ট আব্রাম তার জীবনে নতুন বছরে পা রাখলো। প্রতিনিয়ত খেয়াল করছি জীবনের প্রতিটি ক্ষেত্রে তুমি মানুষের মতো মানুষ হতে এগিয়ে যাচ্ছো। হয়তো একটা সময় গিয়ে বুঝবে- তোমার বাবা আছে বলেই জীবন এতো সুন্দর। বাবারা কখনও শো-অফ করে না, তারা দেখিয়ে দেয়! তোমার প্রতি আমার স্নেহ, আদর, দোয়া ও মঙ্গলকর দায়িত্ব সারাজীবন থাকবে। শুভ জন্মদিন রাজকুমার।’

 আব্রামকে নিয়ে অপু বিশ্বাসের পোস্ট

অপু বিশ্বাস শেয়ার করলেন আব্রামের জন্মের পর ধারণ করা একটি ভিডিও। সঙ্গে লিখলেন, ‘এই দিনে তুমি জন্ম নিয়েছিলে, আমার কোল আলো করে এসেছো। অনেক আশীর্বাদ তোমার জন্য বাবা। আরো বড় হও, মানুষের মতো মানুষ হও। দিদার চাওয়া-পাওয়া, তোমার পরিবারের চাওয়া-পাওয়া পূর্ণ করো। অনেক আশীর্বাদ তোমার জন্য, অনেক বড় হও, ভালো থেকো। শুভ জন্মদিন।’

প্রসঙ্গত, শাকিব-অপু বিয়ে করেছিলেন ২০০৮ সালে। তবে ক্যারিয়ারের কথা বিবেচনা করে দু’জনেই খবরটি গোপন রাখেন। এরপর ২০১৭ সালে একটি টেলিভিশন লাইভে হাজির হন অপু, কোলে আব্রাম। তখনই তাদের বিয়ে ও সন্তানের খবরটি প্রকাশ্যে আসে। ওই ঘটনার কিছুদিন পরই বিচ্ছেদের আবেদন করেন শাকিব। সেটা কার্যকর হয় ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি।

 

টিএস

সম্পর্কিত বিষয়:

monarchmart
monarchmart