ঢাকা, বাংলাদেশ   শনিবার ০৮ অক্টোবর ২০২২, ২২ আশ্বিন ১৪২৯

মোটা হয়ে যাওয়ায় আলিয়াকে রণবীরের কটাক্ষ!

প্রকাশিত: ২১:৪৩, ১৯ আগস্ট ২০২২

মোটা হয়ে যাওয়ায় আলিয়াকে রণবীরের কটাক্ষ!

আলিয়া ভাট ও রণবীর কাপুর।

একী বলে ফেললেন রণবীর কাপুর! নিজের স্ত্রীকে নিয়ে এমনটা কেউ বলেন নাকি! নেটিজেনরা তো ভাবতেই পারছেন না, রণবীরের মুখ থেকে এরকম কথা বের হতে পারে।

সম্প্রতি ‘ব্রহ্মাস্ত্র’ ছবির প্রচারেই ব্যস্ত রয়েছেন আলিয়া ও রণবীর। আর প্রচারের ফাঁকে টুক করে আলিয়ার ওজন বৃদ্ধি নিয়ে রসিকতা করে ফেললেন রণবীর। মাতৃত্ব নিয়ে আলিয়াকে প্রশ্ন করতেই, আলিয়ার কথার মাঝেই ফোড়ন কাটেন রণবীর। টুক করে বলে ফেলেন, ‘একজন তো দিন দিন ছড়িয়ে পড়ছে।’ রণবীরের এই মন্তব্য আলিয়া হেসে উড়িয়ে দিলেও, নেটিজেনরা কিন্তু ক্ষেপে লাল। রণবীরকে তারা পাষাণ হৃদয় বলেই ব্যাখা করছেন। শুধু তাই নয়, অনেকে তো বলেই ফেলেছেন রণবীর মোটেই ভালো বাবা হবেন না!

বলিউডের বহু প্রতীক্ষিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবির ঘোষণা করা হয়েছিল ২০১৪ সালে। ঠিক হয় অয়ন মুখোপাধ্যায়ের পরিচালনায় ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করবেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। পরে ২০১৭ সালে প্রযোজক করণ জোহর জানান, ট্রিলজি হিসেবে ‘ব্রহ্মাস্ত্র’ তৈরি করা হবে। সেই মতো ২০১৮ সালে ছবির শুটিং শুরু করেন অয়ন।

বেনারসের পাশাপাশি বুলগেরিয়াতেও ‘ব্রহ্মাস্ত্র’র শুটিং হয়েছে। সিনেমার সঙ্গে যুক্ত হয়েছেন অমিতাভ বচ্চন এবং নাগার্জুনের মতো তারকা। ছবিতে রণবীরের চরিত্রের নাম শিব। আর আলিয়া অভিনয় করেছেন ইশার চরিত্রে। আর পাঁচটা সাধারণ মানুষের মতো নয় শিব। অলৌকিক ক্ষমতা রয়েছে তার।