ঢাকা, বাংলাদেশ   সোমবার ২২ জুলাই ২০২৪, ৭ শ্রাবণ ১৪৩১

শ্রেণিকক্ষে ঘুম, ছবি তোলায় অপর শিক্ষককে মারধর

প্রকাশিত: ২০:৫৭, ১৫ জুন ২০২৪

শ্রেণিকক্ষে ঘুম, ছবি তোলায় অপর শিক্ষককে মারধর

শিক্ষক দেবেন্দ্র কুমার মাহাতো  শ্রেণিকক্ষেই ঘুমিয়ে পড়েন

জেলার তাড়াশে শিক্ষার্থীদের পড়াতে পড়াতে শ্রেণিকক্ষেই ঘুমিয়ে পড়েন শিক্ষক দেবেন্দ্র কুমার মাহাতো। আর তার এ ঘুমানোর ভিডিও মোবাইল ফোনে ধারণ করায় অপর শিক্ষক সুশীল কুমারকে মারধর করে আহত করার অভিযোগ উঠেছে।

ঘটনাটি ঘটেছে গত রবিবার (৯ জুন) উপজেলার দেশিগ্রাম ইউনিয়নের বিষমডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। এ ঘটনা তদন্তে উপজেলা শিক্ষা অফিসে থেকে গঠন করা হয়েছে কমিটিও। 

ভুক্তভোগী শিক্ষক সুশীল কুমার বলেন, শ্রেণিকক্ষে শিক্ষক দেবেন্দ্র কুমার মাহাতোর ঘুমানোর একটি ছবি কে বা কারা উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তার কাছে পাঠায়। আর ও ছবি পাঠানো নিয়ে সন্দেহবশত ৬ জুন বিদ্যালয়ের অফিস কক্ষে বেধড়ক মারধর করেন তারই দুই সহকর্মী দেবেন্দ্র কুমার ও তার ভাই বিশ্বনাথ কুমার।

তিনি জানান, বিষয়টি নিয়ে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসারের কাছে লিখিত অভিযোগ দেওয়া হয়। সেই সঙ্গে থানায় ও দুই শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ দেন ভুক্তভোগী সুনীল মাহাতো। সহকর্মী দ্বারা মারধরের শিকার ও লাঞ্ছিত হওয়ার ঘটনায় সঠিক বিচার চাই।

দেবেন্দ্র কুমার মাহাতো ও বিশ্বনাথ মাহাতো জানান, দীর্ঘদিন ধরে সুনীল কুমার ক্লাসে ও অফিস রুমে আমাদের দুই ভাইয়ের ছবি ধারণ করে আসছে। কোনো কারণ ছাড়াই বিভিন্ন সময় ছবি তোলায় বিরক্ত হয়ে তার সঙ্গে কথা-কাটাকাটির এক পর্যায়ের সামান্য হাতাহাতি হয়েছে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক নৃপেন্দ্রনাথ সরকার জানান, ঘটনার দিন অভিযুক্ত ২ ভাই সুশীল কুমার মাহাতোকে মেঝেতে ফেলে কিলঘুষি মারতে দেখছি।

তাড়াশ উপজেলা শিক্ষা অফিসার মো. মুসাব্বির হোসেন খান বলেন, বিষয়টি নিয়ে ভুক্তভোগী শিক্ষক সুনীল কুমার একটি লিখিত অভিযোগ দিয়েছেন। ঘটনা তদন্তে ২ সদস্যদের তদন্ত কমিটি করেছে উপজেলা শিক্ষা অফিস। তদন্ত প্রতিবেদন পাওয়ার পর দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

 

এবি

×