ঢাকা, বাংলাদেশ   শনিবার ২০ জুলাই ২০২৪, ৫ শ্রাবণ ১৪৩১

আজকের শিক্ষার্থীরাই আগামী দিনের নেতৃত্ব দিবে

স্টাফ রিপোর্টার, নরসিংদী 

প্রকাশিত: ২০:০১, ২২ ডিসেম্বর ২০২২

আজকের শিক্ষার্থীরাই আগামী দিনের নেতৃত্ব দিবে

বক্তব্য রাখছেন আবু হেনা মোরশেদ জামান। 

আগামী দিনের বাংলাদেশের নেতৃত্বে আজকের দিনের শিক্ষার্থীরাই থাকবে বলে জানিয়েছেন পরিকল্পনা মন্ত্রণালয়ের বাস্তবায়ন পরিবীক্ষণ ও মূল্যায়ন বিভাগের সচিব আবু হেনা মোরশেদ জামান।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) বিকেলে শিবপুরের কামারটেকে তালেব হোসেন মেমোরিয়াল একাডেমি আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য এ কথা বলেন তিনি।মোরশেদ জামান বলেন, শিক্ষার মূল লক্ষ্য হওয়া উচিৎ নিজেকে জানা। মানবিক মানুষ, ভাল মানুষ এবং আগামী দিনের বাংলাদেশের নেতৃত্বে থাকবে আজকের দিনের শিক্ষার্থীরা। 

শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, তোমরা আগামী দিনে স্মার্ট বাংলাদেশের নেতৃত্ব দিবে। হৃদয়ে যাহা চায় তাহাই করতে হবে। তাই বলে সব কিছু করা যাবে না। নিজেকে নিয়ন্ত্রণে রেখেই সবকিছু করতে হবে। তোমরা মোবাইল ব্যবহার করবে কিন্তু মোবাইল আসক্তিতে জড়াবেনা। কোনো অনিয়ম করা যাবে না। নিজেদের প্রতিষ্ঠিত করতে পারলেই বাংলাদেশ প্রতিষ্ঠিত হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট আবু নইম মোহাম্মদ মারুফ খান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: মোস্তফা মনোয়ার, নরসিংদী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ ও জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাবেক সভাপতি প্রফেসর সুর্য্য কান্ত দাস, সাবেক অধ্যক্ষ ও জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি প্রফেসর মোহাম্মদ আলী, জেলা শিক্ষা অফিসার গৌতম চন্দ্র মিত্র ও শিবপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামসুল আলম ভূইয়া রাখিল।

 

এমএম

সম্পর্কিত বিষয়:

×