ঢাকা, বাংলাদেশ   শনিবার ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রাহায়ণ ১৪২৯

monarchmart
monarchmart

দক্ষিণ এশিয়ার বৃহত্তম শপিংমল যমুনা ফিউচার পার্ক

শিশুদের পদচারণায় মুখর দুই দফায় কেপিআর আর্ট এক্সিবিশন

প্রকাশিত: ২১:০৮, ১৮ নভেম্বর ২০২২

শিশুদের পদচারণায় মুখর দুই দফায় কেপিআর আর্ট এক্সিবিশন

ক্রেস্ট হাতে শিক্ষার্থীরা

যমুনা ফিউচার পার্কের ফিউচার ওয়ার্ল্ডে সকাল থেকে বিভিন্ন বয়সের শিশু-কিশোর, শিক্ষার্থী ও তাদের অভিভাবকদের পদচারণায় মুখর হয়ে উঠেছে।

শুক্রবার (১৮ই নভেম্বর) দুই দফায় সকালে ও বিকালে  কেপিআর আর্ট এক্সিবিশন অনুষ্ঠিত হয়। উক্ত আর্ট এক্সিবিশন আয়োজনে প্রধান অতিথি হিসেবে ছিলেন কেপিআরের ডিরেক্টর অ্যাডভোকেট মো. ইমরান খান। 

রাজধানীর ৪০টি বেশি স্কুলের কয়েক হাজার শিক্ষার্থী ও তাদের অভিভাবকসহ সেখানে উপস্থিত হয় তাদের আঁকা ছবি প্রদর্শন করাতে। ছবি প্রদর্শনীকে নিয়ে সকলে পুরোই উৎসবের মুখর ছিল। প্রদর্শনী দেখতে দেখতেই সকলেই ভাগ করে নিয়েছে তাদের ভাবনাগুলো ছবি আঁকা বিষয়ে।

প্রথম দফার (সকালে) আয়োজনে বিভিন্ন স্কুলের শিক্ষার্থীরা ১ হাজারেরও বেশি ছবি প্রদর্শন করে। শিক্ষার্থীদের মাঝে প্রদর্শনী শেষে ক্রেস্ট বিতরণও করা হয়। দেওয়া হয় স্কুল প্রধানদের সম্মাননা স্মারক ।

একইভাবে দ্বিতীয় দফার (বিকালে) আয়োজনে রাজধানীর আরও ২০টি স্কুলের শিক্ষার্থীরা তাদের আঁকা শত শত ছবি প্রদর্শন করে। সেখানেও প্রতিটি শিক্ষার্থীর মাঝে ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করা হয়। একইভাবে স্কুল প্রধানদের এ আয়োজনেও সম্মাননা প্রদান করা হয়। উক্ত অনুষ্ঠানকে আরও চমকপূর্ণ করতে ছিল সাংস্কৃতিক নানা পরিবেশনা।

এমএস

monarchmart
monarchmart