ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯

গুচ্ছ ২২ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার পুনঃনিরীক্ষণের ফল প্রকাশ

জবি সংবাদদাতা

প্রকাশিত: ১৯:১৭, ১০ সেপ্টেম্বর ২০২২; আপডেট: ১৯:১৮, ১০ সেপ্টেম্বর ২০২২

গুচ্ছ ২২ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার পুনঃনিরীক্ষণের ফল প্রকাশ

শিক্ষার্থীরা।

গুচ্ছভুক্ত ২২ বিশ্ববিদ্যালয়ের ২০২১-২২ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণের ফল প্রকাশ করা হয়েছে। 

শনিবার (১০ সেপ্টেম্বর) সমন্বিত ভর্তি পরীক্ষার টেকনিক্যাল কমিটির আহবায়ক ও চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. নাছিম আখতার এই তথ্য নিশ্চিত করেছেন।

উপাচার্য বলেন, ফলাফলে কোনো শিক্ষার্থীর ফল পরিবর্তন হয়নি। শিক্ষার্থীরা চাইলে সরাসরি উত্তরপত্র দেখার সুযোগ পাবে। কম্পিউটারের সঙ্গে ম্যানুয়াল পদ্ধতিতেও উত্তরপত্র যাচাই করে দেখা হয়েছে ফলাফল সঠিক আছে কিনা। 

গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়গুলো হলো- জগন্নাথ বিশ্ববিদ্যালয়, ইসলামী বিশ্ববিদ্যালয়, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, খুলনা বিশ্ববিদ্যালয়, হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, কুমিল্লা বিশ্ববিদ্যালয়, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়।

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, বরিশাল বিশ্ববিদ্যালয়, রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, রবীন্দ্র বিশ্ববিদ্যালয়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি, শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিশ্ববিদ্যালয় এবং চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়।

এমএইচ