ঢাকা, বাংলাদেশ   রোববার ২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রাহায়ণ ১৪২৯

monarchmart
monarchmart

নগদ পেমেন্টে ভিসতা টিভি কিনলেই ২২% ক্যাশব্যাক

প্রকাশিত: ১৭:৫৬, ২৯ সেপ্টেম্বর ২০২২

নগদ পেমেন্টে ভিসতা টিভি কিনলেই ২২% ক্যাশব্যাক

চুত্তিতে স্বাক্ষর করেন ভিসতা ইলেকট্রনিক্স-এর পরিচালক চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন এবং নগদ-এর চিফ কমার্শিয়াল অফিসার সাদাত আদনান আহমদ

যেকোনো নগদ অ্যাকাউন্ট ব্যবহারকারী ভিসতা এন্ড্রয়েড টেলিভিশন কিনে নগদ ওয়ালেটের মাধ্যমে পেমেন্ট করলেই পাবেন ২২% ক্যাশব্যাক। অফারটি আগামী ১ অক্টোবর থেকে শুরু হয়ে চলবে ৩০ অক্টোবর পর্যন্ত। একজন গ্রাহক যতবার ইচ্ছা, এই সুবিধা নিতে পারবেন। 

এ উপলক্ষে বৃহস্পতিবার ভিসতা ইলেকট্রনিক্স ও নগদ-এর মধ্যে সমঝোতা চুক্তি হয়েছে। সকালে রাজধানীর বনানীতে ‘নগদ’-এর প্রধান কার্যালয়ে ওই সমঝোতা স্বাক্ষর অনুষ্ঠানটি হয়।

চুত্তিতে স্বাক্ষর করেন ভিসতা ইলেকট্রনিক্স-এর পরিচালক চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন এবং নগদ-এর চিফ কমার্শিয়াল অফিসার সাদাত আদনান আহমদ। এই সময় আরও উপস্থিত ছিলেন ভিসতা ইলেকট্রনিক্স-এর ব্যবস্থাপনা পরিচালক মো. লোকমান হোসেন আকাশ, পরিচালক উদয় হাকিম, ডেপুটি ব্র্যান্ড ম্যানেজার  হায়দারুজ্জামান সুজন, করপোরেট অ্যাফেয়ার্স অফিসার পলাশ মধু, রাকিব ভূঁইয়া, আলি হায়দার খান।

নগদ-এর পক্ষে উপস্থিত ছিলেন হেড অব পেমেন্ট মোহাম্মদ মাহবুবস সোবহান, হেড অব অফলাইন পেমেন্টস সাদাত মাইনুদ্দিন, সিনিয়র বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার সাজ্জাদুল ইসলাম সানি, ক্যাম্পেইন কো-অর্ডিনেটর মো. সাইফ রেজা খান।

ভিসতা’র পরিচালক উদয় হাকিম বলেন, ‘নিম্নমানের ইলেকট্রনিক্স পণ্য উচ্চদামে কিনে ঠকছেন বাংলাদেশের ক্রেতারা। সে বিষয়েটিকে মাথায় রেখে সাশ্রয়ী মূল্যে শীর্ষ মানের পণ্য বাংলাদেশে উৎপাদন ও বিপণন করছে ভিসতা।’ তিনি বলেন, ‘যে দাম দিয়ে ক্রেতারা ব্যাসিক টিভি বা স্মার্ট টিভি কিনছেন, ভিসতা সেই একইমূল্যে গুগল সার্টিফায়েড জেনুইন অ্যান্ড্রয়েড-১১ টিভি দিচ্ছে। আগামি দনের টিভি হচ্ছে অ্যান্ড্রয়েড। ক্রেতাদের উচিত কষ্টের টাকা দিয়ে দেখে-শুনে সেরা পণ্যটি কেনা। ভিসতা’র শ্লোগান- এক্সেলেন্স ইন টেকনোলজি। সুতরাং টেকনিক্যাল পণ্যে বাংলাদেশে ভিসতাই প্রমাণিত সেরা।’

পূজা, ক্রিকেট ও ফুটবল ধামাকা; সব মিলিয়ে এই অফার ক্রেতাদের জন্য বড় সুযোগ বলেই মনে করছেন সংশ্লিষ্টরা। বিশেষ করে বড় পর্দার টেলিভিশনের প্রতি ক্রেতাদের আকৃষ্ট করতেই ভিসতা’র এই অফার। 
ভিসতা ইলেকট্রনিক্স লিমিটেডের অফিসিয়াল ওয়েব সাইট www.vistabangladesh.com থেকে ক্রেতারা ভিসতা টিভি কিনতে পারবেন। 
উল্লেখ্য, ২০২১ সালের জানুয়াারিতে ভিসতার যাত্রা শুরু। ভিসতা শব্দের অর্থ দূরদর্শী। এর ভাবার্থ সাফল্যের সিঁড়ি। গাজীপুরে বঙ্গবন্ধু হাইটেক পার্কে ভিসতা ইলেকট্রনিক্স কারখানা স্থাপন করেছে। সেখানে উচ্চমানের অ্যান্ড্রয়েড ও বিভিন্ন ধরনের টিভি উৎপাদন করা হয়। 

এরইমধ্যে হোম অ্যাপ্লায়েন্স ও এসি উৎপাদন কারখানা তৈরির পরিকল্পনা করেছে তারা। এরপর স্মার্ট রেফ্রিজারেটর উৎপাদনে যাবে ভিসতা। এছাড়া মাল্টিমিডিয়া প্রজেক্টর, বিভিন্ন ধরনের মনিটর, ভিডিও ওয়াল, ডিজিটাল সাইনেজ, ডিজিটাল হোয়াইট বোর্ড, রাউটার, ল্যাপটপ, স্মার্ট মিরর, মেডিকেল ডিসপে, ভিজারএফ এসি, এসেক্সরিজসহ বিভিন্ন ইলেকট্রনিক্স পণ্য বাজারজাত করতে যাচ্ছে ভিসতা। 
 

monarchmart
monarchmart