সোমবার ২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কুড়িগ্রামের ভূরুঙ্গামারী ইউপিতে নিজেই প্রচারণা চালাচ্ছেন চেয়ারম্যান প্রার্থী

কুড়িগ্রামের ভূরুঙ্গামারী ইউপিতে নিজেই প্রচারণা চালাচ্ছেন চেয়ারম্যান প্রার্থী

স্টাফ রিপোর্টার, কুড়িগ্রাম ॥ “আমাকে ভোট দিন। আমি নির্বাচিত হলে আগের মতো শহরের ড্রেন ও রাস্তা ঘাট পরিস্কার করবো।” এভাবেই অটো রিকসায় দাঁড়িয়ে মাইক যোগে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল হাই মাস্টার।

নির্বাচন পাগল এই সাবেক উপজেলা চেয়ারম্যান এবার ভূরুঙ্গামারী সদর ইউনিয়নের ইউপি চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন। অর্থ বাচাতে এবং নিজের বক্তব্য জানাতে এভাবে প্রচারণা চালাচ্ছেন বলে তিনি জানান। গত উপজেলা পরিষদ নির্বাচনে হেরে যাবার পর তিনি জাকের পার্টির প্রার্থী হিসাবে জাতীয় সংসদ সদস্য পদে নির্বাচন করেন।

উল্লেখ্য তিনি একাধিকবার জাতীয় সংসদ, উপজেলা পরিষদ এবং ইউপি নির্বাচন করেছেন। পেশায় তিনি একজন মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক। তিনি একবার উপজেলার বঙ্গসোনাহাট ইউনিয়নেরও ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। পরবর্তীতে ২০০৯ সালে ভূরুঙ্গামারী উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। এসময় স্থানীয় সাধারণ ভোটাররা টাকা, চাল, মুড়ি ও বিভিন্ন জিনিসপত্র দিয়ে সহযোগিতা করেছিলেন। উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হবার পর তিনি ড্রেন পরিস্কার ও রাস্তাঘাট পরিস্কার পরিচ্ছন্নতায় অধিকাংশ সময় ব্যয় করেন। তাই এবারও তার নির্বাচনী মূল বক্তব্য এটিই। আব্দুল হাই মাস্টার জানান, ভূরুঙ্গামারী সদর ইউনিয়নের মতো গুরত্বপূর্ণ ইউনিয়নের উন্নয়নের জন্য পরিশ্রমী, ত্যাগী ও যোগ্য প্রার্থী দরকার। আমি এ ইউনিয়নের সেবা এবং শহর পরিস্কার-পরিচ্ছন্ন রাখার উদ্দেশ্যে ভোট প্রার্থনা করছি। তিনি মোটর সাইকেল প্রতিক নিয়ে প্রতিদ্বন্ধিতা করছেন। আগামী ৩১ জানুয়ারী ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

শীর্ষ সংবাদ:
সরকারি-আধা সরকারি প্রতিষ্ঠান থেকে বিদেশ ভ্রমণ বন্ধ         ‘শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনে গণতন্ত্র প্রতিষ্ঠার পথ সুগম হয়’         ‘রাজধানীতে বসে সমালোচনা না করে গ্রামে গিয়ে পরিবর্তনটা দেখুন’         ডলার : কেন্দ্রীয় ব্যাংক বেঁধে দিল সাড়ে ৮৭ টাকা, খোলা বাজারে ৯৭         অর্থ পাচারকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে সরকার : তথ্যমন্ত্রী         ভারতের রপ্তানি নিষেধাজ্ঞায় বিশ্বব্যাপী বেড়েছে গমের দাম         পি কে হালদারের দুই কোম্পানির শেয়ারের দাম বাড়ল লাফিয়ে         ৮ পদের ওষুধের নিবন্ধন বাতিল করলো ঔষধ প্রশাসন         পুরস্কার পাবেন মাঠ পর্যায়ে ভূমির সেরা কর্মকর্তা-কর্মচারীরা         করোনা : ২৪ ঘণ্টায় কারও মৃত্যু হয়নি         ইভ্যালির রাসেল ও তার স্ত্রীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি         ৬৫ দিন মাছ ধরা বন্ধ : তিন লাখ জেলের জন্য বরাদ্দ পৌনে ১৭ হাজার টন চাল         চলতি সপ্তাহে আত্মসমর্পণ করছেন না হাজী সেলিম         ‘বাংলাদেশের পরিস্থিতি শ্রীলঙ্কার মতো হওয়ার সুযোগ নেই’         নিবন্ধন ছাড়া কেউ ব্যবসা করতে পারবে না ॥ তাপস         আমরা বৈশ্বিক সমস্যার মধ্যে আছি ॥ বাণিজ্যমন্ত্রী         দেশে ফিরতে চান পি কে হালদার         সম্রাটের উন্নত চিকিৎসা দরকার ॥ বিএসএমএমইউ         স্পেনকে বাংলাদেশে বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর